রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক শাহাদাৎ হোসেন মুন্নার জন্মদিন আজ রনচন্ডী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী বিটিভির নৃত্যানুষ্ঠানে নন্দীগ্রামে জামালপুর পাঁচপীর দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জমকালো আয়োজনে রাবি প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রাণ গেল কৃষকের নালিতাবাড়ীতে ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় রেজাউল করিম মন্টুকে নির্বাচিত করতে এলাকাবাসীর মতবিনিময় সারিয়াকান্দিতে পালিত হয়েছে ‘জাতীয় ভোটার দিবস’
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে চাল মজুদ রাখায় ব্যবসায়ীর জরিমানা

বগুড়ার সারিয়াকান্দিতে অবৈধভাবে চাল মজুদ করায় ইঞ্জিল মিয়া (৩৬) নামে একজন ব্যবসায়ীর ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ইঞ্জিল উপজেলার পৌর এলাকার হিন্দুকান্দি গ্রামের ওয়াহেদ আলীর ছেলে।

সোমবার সকালে ব্যবসায়ীর বাড়িতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ কুমার বসাক।

তিনি জানান,ব্যবসায়ীর বাড়িতে অবৈধভাবে সাড়ে ৩ টন চাল মজুদ করার অপরাধে কৃষি বিপণন আইনে তার নিকট থেকে এ জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া তার সম্পূর্ণ চালগুলো আগামী ৩ দিনের মধ্যে বিক্রি করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

অপরদিকে ২টার দিকে পৌর শহরের কাঁচা বাজারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে বাজার মনিটরিং করেছেন। এসময় তিনি সবজির বাজারে অভিযানে বিক্রেতাদের দাম বেশি না নেওয়ার জন্য সতর্ক করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ কুমার বসাক জানান, কোন অসাধু ব্যবসায়ী যদি বাজার অস্থীতিশীল করতে চায় ও পণ্য মজুদ করে পন্যের দাম বাড়ানোর চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা প্রশাসনের এধরণের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ