রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় চিকনিকান্দী ইউনিয়ন আ’লীগের সভাপতি সাজ্জাদ হোসেনকে ইউনিয়নবাসীর অভিনন্দন

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চিকনিকান্দী ইউনিয়ন আ’লীগের সভাপতি হিসেবে সাজ্জাদ হোসেন রিয়াদ এবং সাধারণ সম্পাদক পদে অবণী শীল নির্বাচিত করায় চিকনিকান্দী ইউনিয়নবাসী উপজেলা আওয়ামী লীগকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এ মাসে নতুন কমিটি ঘোষণার পর থেকে চিকনিকান্দী ইউনিয়ন আ’লীগের সাধারণ জনগণসহ নেতাকর্মীদের মধ্যে বয়ে চলেছে আনন্দের ঘনঘটা।আর সেই আনন্দ বহুগুণ বেড়ে গেছে যখন তাদের কাঙ্খিত প্রার্থীকে ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাধরণ সম্পাদক নির্বাচিত হওয়ায়।

এজন্য ইউনিয়নবাসীসহ নেতাকর্মীরা নব নির্বাচিত ইউনিয়ন আ’লীগের সভাপতি হিসেবে সাজ্জাদ হোসেন রিয়াদ এবং সাধারণ সম্পাদক পদে অবণী শীলসহ উপজেলা আওয়ামী লীগকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সাজ্জাদ হোসেন রিয়াদ হচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগ পটুয়াখালী জেলাধীন গলাচিপা উপজেলার আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক এমপি মরহুম আব্দুল বারেক মিয়ার কনিষ্ঠ পুত্র এবং উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও চিকনিকান্দী ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান মরহুম এরশাদ হোসেন বাদল এর ছোট ভাই।সাজ্জাদ হোসেন রিয়াদ চিকনিকান্দী ইউনিয়নে বিপুল ভোটে পরপর দুবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি তার বাবা ও ভাইয়ের যোগ্য উত্তরসূরী। তার জনপ্রিয়তা এখন আকাশচুম্বী।

এ বিষয়ে চিকনিকান্দী ইউনিয়ন আ’লীগ নেতা দেবাল সমাদ্দার, যুগল দেবনাথ, বিধান গাঙ্গুলী বলেন, সাজ্জাদ হোসেন রিয়াদ এই ইউনিয়নের কৃতি সন্তান এবং বর্তমান তরুণ সমাজের অহংকার, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ।আমরা আওয়ামী লীগের যেকোন কর্মকান্ডে তাকে পাশে পাই।সে তার রাজনৈতিক দুরদর্শীতা ও নিজের সাংগঠনিক দক্ষতা কাজে লাগিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সহযোগী সকল সংগঠনের সাংগঠনিক ভিত্তিকে চরম শক্তিশালী করেছেন। আমরা মনে করি তাকে যে দায়িত্ব উপজেলা আওয়ামী লীগ দিয়েছে তা দক্ষতার সাথে পালন করতে পারবেন।

এ ব্যাপারে সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বপ্নকে টিকিয়ে রাখতে কাজ করছি। দল আমাকে যে দায়িত্ব দিয়েছে তা আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করব। আমি আমার ইউনিয়নের জনগণ ও নেতাকর্মীদের জন্য কাজ করতে বদ্ধ পরিকর।আমাকে সভাপতি নির্বাচিত করায় প্রথমে আল্লাহর কাছে শুকরিয়া জানাই।উপজেলা আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীসহ আমার ইউনিয়নের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − six =


অফিসিয়াল ফেসবুক পেজ

x