বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নড়াইলে নাশকতার মামলায় বিএনপির ৪২ নেতাকর্মী কারাগারে 

নাশকতার মামলায় জেলা বিএনপির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম, সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডল, সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার রিবভী জর্জসহ পৃথক দুই মামলায় ৪২ জনকে কারাগারে প্রেরন করেছে আদালত।

এর মধ্যে সদর থানায় দায়েরকৃত মামলায় ২৯ জন এবং লোহাগড়া থানায় দায়ের কৃত নাশকতার অপর মামলায় ১৩ জনকে কারাগারে প্রেরন করে আদালত।

বুধবার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ আলমাচ হোসেন মৃধা তাদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইকবাল হোসেন সিকদার বলেন, পৃথক দুই মামলায় জেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহারিয়ার রিবভী জর্জ, সহ-সভাপতি জুলফিকার আলী মন্ডলসহ পৃথক দুই মামলায় ৪২ জন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক শুনানী শেষে আসামীদের কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

মঙ্গলবার কালিয়া ও নড়াগাতি থানার মামলা ও বুধবার সদর ও লোহাগড়া থানার মামলায় দুইদিনে শতাধিক নেতা-কর্মিকে কারাগারে প্রেরন করা হয়েছে।

গত ৩ ডিসেম্বর রাতে সীমাখালীর মালিবাগ এলাকায় নাশকতা চালায় বলে এজাহারে উল্লেখ্য করা হয়।এ ঘটনায় ৪ডিসেম্বর সদর থানায় দায়েরকৃত নাশকতার মামলায় ৩২ জনের নাম উল্লেখ্যসহ ১৪০/১৫০জনকে আসামী করে মামলা দায়ের করে পুলিশ।এরপর আসামীরা উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন।

গত ১০ ডিসেম্বর বিএনপির ঢাকায় গনসমাবেশকে কেন্দ্র করে এসব মামলা হয় বলে জানায় বিএনপির নেতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine + 13 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x