বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কাজিপুরে আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

মহান মুক্তিযুদ্ধর মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে কাজিপুর উপজেলা আঃলীগ।

১০ জানুয়ারি বুধবার উপজেলা আঃলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজীর নেতৃত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রেফাজ উদ্দিন মাস্টারের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক শওকত আকবরের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভারচুয়ালী সংক্ষিপ্তভাবে যুক্ত হন সিরাজগঞ্জ-১ আসনের নবাগত জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয়।

দিবসটি তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

আরও বক্তব্য রাখেন কাজিপুর পৌর মেয়র ও উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার, যুগ্ম সম্পাদক কাজিপুর ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, ছাত্র লীগের সভাপতি ভারপ্রাপ্ত বেলাতুল ইসলাম শাওন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, পৌর আঃলীগ, বিভিন্ন ইউনিয়ন আঃলীগের সভাপতি / সম্পাদক সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দসহ ও সর্বস্তরের জনগণ।

পরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা,প্রয়াত মোহাম্মদ নাসিমসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ