বুধবার, ২৯ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সারিয়াকান্দিতে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত চারঘাটে বিএসটিআই’র অভিযানে বেকারিকে ১০ হাজার টাকা জরিমানা পানি ও বিদ্যুৎ সংকটে রাজশাহীতে মৎস্যচাষীরা আরএমপি’র সহকারী প্রশাসন জুলমাত হাবিবের বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতি’র অভিযোগ সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুলনায় বায়োজিন এলো আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা নিয়ে বিএমডিএ : মিথ্যা তথ্যে পিডি নিয়োগ,৮ কোটি টাকার কাজ ভাগ-বাটোয়ারার আয়োজন মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে দুই এমপির চেয়ারম্যান প্রার্থীর লড়াই মোহনপুরে উপজেলা নির্বাচন বর্জনের ডাকে বিএনপির লিফলেট বিতরণ নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান হাজী মোশারফ শেখ ফরিদ-আশুরা ভাইস চেয়ারম্যান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মেয়েদের যেসব গুণ ছেলেদের বেশি আকর্ষণ করে

পছন্দ পুরোপুরি ব্যক্তি নির্ভর বিষয়।এক এক জনের এক এক রকম পছন্দ। কেউ যেমন শান্ত স্বভাবের মেয়েদের বেশি পছন্দ করেন, তো কেউ আবার দুষ্টু মিষ্টি মেয়েদের। তবে খুব ভুল না হলে ছেলেদের কমন কিছু চাহিদা থাকে যা তারা নিজের গার্লফ্রেন্ড বা বউয়ের মধ্যে খুঁজে থাকেন। কী সেগুলো? মেয়েদের কোন কোন গুণ সাধারণভাবে বেশি পছন্দ করেন ছেলেরা?মডেল : মেঘলা অন্তরা

১. সাধারণত ছেলেরাই বেশি খেলাধূলার খবর রাখেন। স্পোর্টসের খোঁজ খবর রাখা মেয়েদের তাই ছেলেদের বেশ পছন্দ।

২. প্রাণোচ্ছ্বল, জীবনী শক্তিতে ভরপুর মেয়েদের ছেলেরা অনেক বেশি পছন্দ করেন।

৩. নিজের প্রতি বিশ্বাস থাকাটা জরুরি। তাতে যেমন যে কোনও সিদ্ধান্ত সহজেই নিতে পারা যায়, তেমন ছেলেদের পছন্দের তালিকায়ও আসা যায়।

৪. কথায় কথায় রেগে গিয়ে গাল ফুলিয়ে বসে থাকা মেয়েদের নাকি ছেলেরা মোটেই পছন্দ করেন না।বুদ্ধিমতী, হাসিখুশি এবং একই সঙ্গে ভাল সেন্স অফ হিউমর- এই সব গুণগুলোই তো নিজের গার্লফ্রেন্ড-র মধ্যে খোঁজেন ছেলেরা।

৫. যতই বড় হয়ে যাক না কেন একটু আধটু খামখেয়ালিপনা বেশিরভাগ ছেলেই পছন্দ করে থাকেন। তাই বারেবারেই রোমাঞ্চের সন্ধানে তাঁরা ছুটে যান। তাই একেবারে ধীর, স্থির, শান্ত স্বভাবের নয় বরং রোমাঞ্চ প্রিয় মেয়েদেরই পছন্দ করেন অনেক ছেলে।

৬. গার্লফ্রেন্ডের মধ্যে ঠোঁট, চোখ, মুখ, ভ্রু সব কিছু কিন্তু নিখুঁত খোঁজেন না ছেলেরা। অর্থাৎ প্রেমিকা খুব সুন্দরী হবে তা কিন্তু নয়।তাই ছেলেদের চোখে নিজেকে আকর্ষণীয় করে তোলার জন্য অহেতুক বেশি সাজগোজের প্রয়োজন নেই।বরং সিম্পল থাকুন।

৭. কেউ মেয়েদের শাড়িতে দেখতে পছন্দ করেন তো কেউ সালোয়ার কেউ বা জিনস। প্রত্যেক ছেলের পছন্দ আলাদা তো হবেই। কিন্তু একটা বিষয়ে অনেকেই একমত হবেন।মেয়েরা যা পোশাকই পড়ুন না কেন তাঁরা যেন তাতে সচ্ছন্দ হন এবং পোশাক নিয়ে নিজের প্রতি সতর্ক থাকেন।

৮. বাড়ি ফিরে সুস্বাদু খাবার খেতে কে না পছন্দ করেন? খাদ্য রসিক বাঙালির তো খাবারের নাম শুনেই জিভে জল চলে আসে। বউ বা প্রেমিকার মধ্যেও তাই ছেলেরা ভাল রাঁধুনীর খোঁজ করেন বৈকি।

৯. মেয়েরা নাকি অল্প স্বল্প ন্যাকামি না করলে মানায় না। তা বলে বেশি ন্যাকামি কিন্তু ছেলেরা মোটেই পছন্দ করেন না। ন্যাকামি একটু সীমার মধ্যে রেখে করাই ভাল।

১০. যাঁরা মিথ্যা বলেন। তাঁদের কেউই পছন্দ করেন না। মিথ্যার উপর ভিত্তি করে কিছুই গড়ে ওঠে না। আপনিও কি তাই করেন?
তাহলে পছন্দের মানুষটির পছন্দের তালিকায় ঢুকতে এই অভ্যাসটি বদলে ফেলুন।

১১. হাসিখুশি মানুষ দেখতে কার না ভাল লাগে! হাসিখুশি মানুষদের পাশে থাকলেও কেমন যেন মনটা ভাল হয়ে যায়। তাই না? বেশিরভাগ ছেলে তাই হাসিখুশি গার্লফ্রেন্ডই চান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 8 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x