শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২ ‘বাংলাদেশ গুড সোল ট্রুপস’ উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন ঘোষের পিএইচডি ডিগ্রী অর্জন উম্মাহাতুল মু’মিনীন (রা.) বালক বালিকা মাদ্রাসার আলোচনা সভা এবং পুরুষ্কার বিতরণী সম্পন্ন ভাষা শহীদদের স্মরণে রাজশাহী সাংবাদিক সংস্থার শ্রদ্ধাঞ্জলি সারিয়াকান্দিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহী এনজিও ফেডারেশন উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রামেবিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন আসছে কেএইচ রিপনের হিন্দি গান ‘কাল নাগিনী’
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায নৌকার নির্বাচনী জনসভা অনুষ্ঠিত: লাঙ্গল ছেড়ে নৌকার মঞ্চে সামসুদ্দিন

বাঘায নৌকার নির্বাচনী জনসভায় অনুষ্ঠিত: লাঙ্গল ছেড়ে নৌকার মঞ্চে সামসুদ্দিন

রাজশাহীর বাঘায নৌকার নির্বাচনী জনসভায় অনুষ্ঠিত। বৃহস্পতিবার (৪ জানুয়ারী) বেলা ১২টায় বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নৌকার নির্বাচনী জনসভায় অনুষ্ঠিত হয়েছে ।উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার নৌকার সমর্থকরা হাজির হয় ।

এসময় রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের জাতীয় পার্টির লাঙ্গলের মনোনীত প্রার্থী সামসুদ্দিন রিন্টু প্রার্থীতা প্রত্যাহার করে নৌকাকে সমর্থন জানিয়েছেন।  জনসভায় জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি মঞ্চে দাঁড়িয়ে এ সমর্থন জানান। এ সময় রাজশাহী জেলা জাতীয় পার্টির আহবায়ক লাঙ্গলের প্রার্থী সামসুদ্দিন রিন্টু বলেন, নৌকার প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপিকে যারা ২০০৮ সালে এনেছিলেন, তারা আজকে নৌকার সাথে নেই। শাহরিয়ার আলম একজন সোনা, সোনা কখনো চাঁদি হয় না। বাঘা-চারঘাটের উন্নয়ন যেন থেমে না যায়। তাই উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকাকে বিজয়ী করতে আহবান জানান। তিনি আরও বলেন, আমি জাতীয় পার্টি থেকে লাঙ্গলের মনোনয়ন নিয়ে গত উপজেলা পরিষদ নির্বাচনেও চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করেছিলাম। শাহরিয়ার আলম আমাকে ফোন করে প্রার্থীতা প্রত্যাহার করে নিতে বলেন। আমি তার কথা রেখেছি। তাই আপনাদের কাছে আমার অনুরোধ নৌকাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন। আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়ে নৌকাকে সমর্থন জানালাম।

আয়োজিত নৌকার নির্বাচনী জনসভায় নৌকার প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, আমি ১৮ ডিসেম্বর থেকে প্রচারনা শুরু করেছি। প্রতিদিন  পায়ে হেটে বাঘা ও চারঘাট উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ভোটারদের সাথে হাতে হাত মিলিয়ে ভোট প্রার্থনা করার সময়ে মুখের দিকে তাকিয়ে বুঝতে পেরেছি। তারা আমাকে চতুর্থবারের মতো আবারও ভোট দিয়ে বিজয়ী করবেন। পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, আমার ১৫ বছরের উন্নয়ন দেখে এলাকার জনগণ আগামী ৭ জানুয়ারীর নৌকায় ভোট দেওয়ার জন্য অপেক্ষায় রয়েছেন।  ব্যালটের মাধ্যমে জবাব দিতে হবে। নৌকার বিরোধীতা করে আওয়ামী লীগ নেতা দাবি করা কাউকে সুযোগ দেওয়া যাবেনা। আপনারা সাবধান, নৌকার বিরোধীকারিদের থেকে দূরে থাকতে হবে। আমার বিরুদ্ধে কোন অনিয়ম দুর্নীতির অভিযোগ নেই।

১৫ বছর আমি স্বচ্ছতার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেৃত্বে তাঁর প্রতিনিধি হিসেবে দেশকে উন্নত রাষ্ট্রে এগিয়ে নিতে সহায়তা করেছি। ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে আমার ও নৌকার বিরুদ্ধে তারা বিরোধীতা করা হয়েছিল। তারা কোন সফলতা পায়নি। আপনারা পূনরায় নৌকায় ভোট দিয়ে বিজয়ী করবেন। আগামীতে সর্ব প্রথম উন্নয়নের রোল মডেল হিসেবে বাঘা ও চারঘাট উপজেলাকে স্মাট হিসেবে গড়ে তোলার সুযোগ করে দিবেন এই প্রত্যাশা করছি।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য আবিদা সুলতানা মিতা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, জেলা যুবলীগের সাবেক সভাপতি সালেহ আহমেদ, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, বাঘা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওহাবুল আলম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ