মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে নিখোঁজের ৯ দিন পর ফুফাতো ভাইয়ের বাড়ি থেকে শিক্ষার্থীর বস্তাবন্দী অর্ধগলিত লাশ উদ্ধার বাঘায় অভিযান চালিয়ে দুটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ বাঘায় বকেয়া বিলের লাইন বিচ্ছিন্ন করতে গিয়ে মারধরের শিকার লাইনম্যান সোনাতলায় রাস্তার পাশে ঝুকিপূর্ণ পুকুর খননের অভিযোগ,হুমকিতে বসতভিটা ও রাস্তা মিতালী এক্সপ্রেসের ইঞ্জিনের ধাক্কায় প্রাণ গেল দুইজনের বাগমারায় হাত বাড়ালেই মিলছে মাদক,উদ্বিগ্ন অভিভাবকরা তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে শীর্ষ মাদক ব্যবসায়ী জুয়েল গ্রেফতার রাজশাহীতে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী ও ৪ মাদকসেবী গ্রেফতার রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে রাস্তা খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন রাজশাহীতে ফেব্রুয়ারী মাসে ১০ নারী-শিশু নির্যাতনের শিকার
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বগুড়া-১ আসনে স্বতন্ত্র প্রার্থী শাহাজাদী আলম লিপির তবলা মার্কার পৌর এলাকায় বিশাল মিছিল

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া-১ আসনের স্বতন্ত্র প্রার্থী শাহাজাদী আলম লিপির তবলা মার্কার পৌর এলাকায় বিশাল প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ ডিসেম্বর) বিকেলে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নজরুল ইসলাম পুটুর নেতৃত্বে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের হাজারো কর্মী-সমর্থকদের নিয়ে প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। এছাড়া লিফলেট বিতরণ করা হয়।
মিছিলটি পৌর শহরের তিনমাথা মোড় থেকে শুরু করে মেইন রোড হয়ে উপজেলার রোড হয়ে এরপর গালর্স স্কুল রোড হয়ে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়। মিছিলে তবলার পক্ষে বিভিন্ন স্লোগান দেন। এসময় অংশগ্রহণকারীরা বাঁধভাঙা উচ্ছ্বাস প্রকাশ করেন।
পথসভা ও প্রচার মিছিলে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক রাসেল প্রামানিক,পৌর ৩নং ওয়ার্ড কাউন্সিল বজলার রহমান, সংরক্ষিত আসন সাবেক মহিলা কাউন্সিল সাথী আকতার রুলি,উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মিঠু,৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ বিতান,২নং ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য মাহফুজুর রহমান, দুরন্ত-০৭ সংগঠন আহবায়ক মো. নাহিদ হাসান,উপজেলা পুজা উদযাপন কমিটি সাধারণ সম্পাদক নিরঞ্জন সাহা,পৌর আওয়ামী লীগ সদস্য শফিকুল ইসলাম, আব্দুল কাদের, রবিউল ইসলাম রন্জু, যুবলীগ নেতা আইনুল,সনজুসহ কর্মী-সমর্থকরা।পথসভায় বক্তারা বলেন, আমার নেত্রী স্বতন্ত্র প্রার্থী শাহাজাদী আলম লিপি একজন ভালো ও পরিচ্ছন্ন ব্যক্তি। প্রার্থীদের মধ্যে শাহাজাদী আলম লিপি দিনে রাতে অবিরাম ছুটে চলে ভোটারদের মনিকোঠায় স্থান দখল করে নিয়েছেন। এমনকি ভোটারদের কাছে তিনি আত্মার আত্মীয় হয়েছেন। ভোটারদের মুখে মুখে লিপির নাম। ভোটাররা বলেছেন লিপির তবলা মার্কায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করবো। আশা করি আপনারাও মানবিক কাজগুলো ও এলাকার উন্নয়নের স্বার্থে ভোট দিবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ