বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বিদেশে নেয়ার নাম করে অর্থ আত্মসাৎ,থানায় অভিযোগ বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ বিএমএসএফ’র সাংগঠনিক কর্মপরিকল্পনা ঘোষণা সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে মান সনদ না থাকায় ইটভাটা ও রেস্টুরেন্টকে জরিমানা নবাবগঞ্জে জমিজামা সংক্রান্ত কলহে প্রতিপক্ষকে মারপিট ও বাড়ী ভাঙচুর-লুটপাট,থানায় মামলা সারিয়াকান্দিতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বর্তমান সময়ের সেরা রোমান্টিক জুটি নয়ন-অধরা নাগরপুরে দুই দিনব্যাপী অমর একুশে বইমেলার উদ্বোধন সারিয়াকান্দিতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠন তিন দিনের বাংলাদেশ সফরে ভারতীয় বিমানবাহিনীর প্রধান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মান্দায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ও দোকানঘর ভাঙচুর আটক ৪

 

নিজস্ব প্রতিনিধি: নওগাঁ-৪ আসন মান্দায় স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতিকের) ব্রহানী সুলতান মামুদ গামার ব্যবসা প্রতিষ্ঠান ও নির্বাচনী অফিসে হামলা ভাংচুরের ঘটনায় নৌকার ৪ জন কর্মীকে আটক করেছে থানা পুলিশ। শনিবার (২৩ ডিসেম্বর) বেলা ১২ টার সময় উপজেলার মৈনম বাজারে অবস্থিত স্বতন্ত্র প্রার্থীর ব্যবসা প্রতিষ্ঠান ও অফিসে এই হামলা-ভাংচুর চালিয়েছেন নৌকার সমর্থকেরা। এ ঘটনার সাথে সম্পৃক্ত নৌকার ৪জন কর্মী সমর্থককে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত নৌকার কর্মী সমর্থকরা হলেন, উপজেলার গনেশপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (৪০), মৈনম গ্রামের সেকেন্দার আলীর ছেলে আব্দুল হান্নান(৩৫), বৈর্দ্দপুর আদর্শগ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে আশিক সারফারাজ (২৭) ও দূর্গাপুর গ্রামের শুটকার ছেলে আনোয়ার হোসেন (৩২)।

জানাগেছে, ঘটনার দিন বেলা ১২ টার দিকে নৌকার ৩০-৪০ জন নৌকার কর্মী সমর্থকেরা এসে স্বতন্ত্র প্রার্থী গামার অফিস ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর চালায়। এসময় স্বতন্ত্র প্রার্থী গামার ৩জন কর্মী আহত হন। এদের মধ্যে একজন গুরুত্বর আহত হয়েছেন।

এঘটনায় রাতেই স্বতন্ত্র প্রার্থী গামার সমর্থিত একজন কর্মী বাদী মান্দা থানায় মামলন দায়ের করেন।

এব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, স্বতন্ত্র প্রার্থী ব্রহানী সুলতান মামুদ গামার অফিসে হামলা-ভাংচুরের ঘটনায় ৪ জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ