রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
রনচন্ডী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী বিটিভির নৃত্যানুষ্ঠানে নন্দীগ্রামে জামালপুর পাঁচপীর দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জমকালো আয়োজনে রাবি প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রাণ গেল কৃষকের নালিতাবাড়ীতে ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় রেজাউল করিম মন্টুকে নির্বাচিত করতে এলাকাবাসীর মতবিনিময় সারিয়াকান্দিতে পালিত হয়েছে ‘জাতীয় ভোটার দিবস’ রাজশাহীতে ফ্রি চিকিৎসা দিচ্ছে ডাঃ আল আমিন বাগমারায় মেটলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির জাতীয় বীমা দিবস পালন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজশাহীর বিভিন্ন ইটভাটায় বিএসটিআইয়ের সার্ভিল্যান্স অভিযান পরিচালনা

রাজশাহীর বিভিন্ন ইট ভাটায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর সার্ভিল্যান্স অভিযান ও পণ্যের মান নিয়ন্ত্রণ কার্যক্রম পরিচালিত হয়েছে।

ইট পোড়ানো মৌসুম ২০২৩-২০২৪ শুরু হওয়াতে আজ ২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিএসটিআই রাজশাহী বিভাগীয় অফিসের উদ্যোগে রাজশাহী জেলার বিভিন্ন ইট ভাটায় সার্ভিল্যান্স কার্যক্রমটি পরিচালনা করা হয়।

সার্ভিল্যান্স কার্যক্রমের মাধ্যমে ১১টি ইট ভাটার সিএম লাইসেন্স গ্রহণ/নাবায়নের আবেদন এবং পরীক্ষণের জন্য ক্লে-ব্রিকস পণ্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

প্রতিষ্ঠানগুলো হলো : পবা উপজেলার কাটাখালির এস ডি এস ব্রিকস,বাগমারার মচমইল হিরো ব্রিকস, পবা উপজেলার খড়খড়ি এলাকার এম আর কে-১ ব্রিকস, পবার ভালুকপুকুর এলাকার পপুলার ব্রিকস, পুঠিয়া উপজেলার পশ্চিমভোগ এলাকার এম আর এফ ব্রিকস, কাটাখালির পূর্ব হরিয়ান এলাকার এম এস এ ব্রিকস, হরিয়ান বাইপাস এলাকার এম আর এস ব্রিকস, হরিয়ান এলাকার নাইস ব্রিকস, পবার এম আর কে ব্রিকস, গোদাগাড়ি উপজেলার হিরা ব্রিকস, নাইস ব্রিকস।

এছাড়া ইটভাটাগুলিকে উৎপাদিত ক্লে-ব্রিকস পণ্যের মান সর্বদা সংশ্লিষ্ট বাংলাদেশ মানের সমপর্যায়ে রেখে উৎপাদন, বিক্রয় ও বিতরণের পরামর্শ দেওয়া হয়েছে।

উক্ত অভিযানে বিএসটিআই রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা সহকারী পরিচালক (সিএম) মো: শরীফ হোসেন; ফিল্ড অফিসার (সিএম) এ এফ এম হাসিবুল হাসান ও ফিল্ড অফিসার (সিএম) মো: নাসির উদ্দিন অংশগ্রহণ করেন।

এ ব্যাপারে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের উপ-পরিচালক ও অফিস প্রধান সাইফুল ইসলাম জানান,জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রাজশাহী বিভাগীয় অফিসের এধরণের অভিযান অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ