বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বিদেশে নেয়ার নাম করে অর্থ আত্মসাৎ,থানায় অভিযোগ বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ বিএমএসএফ’র সাংগঠনিক কর্মপরিকল্পনা ঘোষণা সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে মান সনদ না থাকায় ইটভাটা ও রেস্টুরেন্টকে জরিমানা নবাবগঞ্জে জমিজামা সংক্রান্ত কলহে প্রতিপক্ষকে মারপিট ও বাড়ী ভাঙচুর-লুটপাট,থানায় মামলা সারিয়াকান্দিতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বর্তমান সময়ের সেরা রোমান্টিক জুটি নয়ন-অধরা নাগরপুরে দুই দিনব্যাপী অমর একুশে বইমেলার উদ্বোধন সারিয়াকান্দিতে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠন তিন দিনের বাংলাদেশ সফরে ভারতীয় বিমানবাহিনীর প্রধান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ দাবি করে অপপ্রচার: থানায় অভিযোগ

 

নিজস্ব প্রতিবেদক:
নওগাঁর মান্দায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক দাবি করে কমিটি গঠন করার অভিযোগে দুইজন নাম সর্বস্ব সাংবাদিকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন চলমান “মান্দা উপজেলা প্রেসক্লাব” এর সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার বিকালে “মান্দা উপজেলা প্রেসক্লাব” এর সাধারণ সম্পাদক সাজ্জাদুল তুহিন দুই কথিত সাংবাদিকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত দুই সাংবাদিক হলেন,উপজেলা কমারকুড়ি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রওশন আলম ও শ্রীরামপুর গ্রামের রইচ উদ্দীনের ছেলে সুলতান আহমেদ।

অভিযোগ সুত্রে জানাগেছে, অভিযুক্ত দুই সাংবাদিক পেশাগত দায়িত্ব পালন না করার কারণে চলমান মান্দা উপজেলা প্রেসক্লাব থেকে মৌখিকভাবে অব্যাহতি গ্রহণ করেন। অব্যাহতি গ্রহণের পর থেকে তারা দুইজন প্রেসক্লাবে যাওয়া আসা বন্ধ করে দেয়।এমতাবস্থায় প্রেসক্লাবের কার্যক্রম বিঘ্ন ঘটতে থাকে। নিরূপায় হয়ে প্রেসক্লাবের সিংহভাগ সদস্যদের মতামতের ভিত্তিতে পূর্বের সভাপতিকে বহিঃস্কার করে ভারপ্রাপ্ত সভাপতি দিয়ে সংগঠনের কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। এরপর পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে ৪ মাস পূর্বে নতুন কমিটি ঘোষনা করা হয়। অদ্যবধি থেকে সুনামের সহিত প্রেসক্লাব সাংগঠনিক সকল কার্যক্রম পরিচালনা করে আসছেন। হঠাৎ করে অভিযুক্ত দুই সাংবাদিক চলমান প্রেসক্লাবের নাম ব্যবহার করে কমিটি ঘোষনা করে সভাপতি ও সাধারণ সম্পাদকের পদ দাবি করে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছেন। যার কারণে মান্দা উপজেলা প্রেসক্লাবের মান ক্ষুন্ন হচ্ছে। এসব কর্মকান্ডের আগে রওশন নামে কথিত সাংবাদিক তার ফ্রেসবুক ওয়ালে কখনও মান্দা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি কখনও সিনিয়র সহ-সভাপতি আবার কখনও ভারপ্রাপ্ত সভাপতি দাবি করে প্রচার প্রচারণা চালাতে দেখাগেছে।আবার কখনও বাংলাদেশ মাফস্বল সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন করে সহ-সভাপতি পদের নাম প্রচার করে যাচ্ছেন।

এমন জ্ঞানহীন কর্মকাণ্ডে হতবাগ হয়ে পড়েছেন গুণীজনেরা।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী জানান,অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ