রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিক রেজাউল করিমের শ্বশুরের মৃত্যুতে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের শোক শাহাদাৎ হোসেন মুন্নার জন্মদিন আজ রনচন্ডী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী বিটিভির নৃত্যানুষ্ঠানে নন্দীগ্রামে জামালপুর পাঁচপীর দাখিল মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জমকালো আয়োজনে রাবি প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শাহজাদপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রাণ গেল কৃষকের নালিতাবাড়ীতে ঐতিহাসিক পতাকা উত্তোলন দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর শ্রদ্ধা উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় রেজাউল করিম মন্টুকে নির্বাচিত করতে এলাকাবাসীর মতবিনিময় সারিয়াকান্দিতে পালিত হয়েছে ‘জাতীয় ভোটার দিবস’
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় দুর্বৃত্তের পেট্রোল বোমায় চাল বোঝায় চলন্ত ট্রাকে আগুনঃ চালক দগ্ধ

রাজশাহীর বাঘায় চাল বোঝায় চলন্ত ট্রাকে পেট্রোল বোমা মেরে আগুন লাগিয়েছে দুর্বৃত্তরা । মঙ্গলবার ১২ ডিসেম্বর রাত ১১টায় বাঘা-চারঘাট মহাসড়কের বাঘা উপজেলার ছাতারী পশু হাসপাতালের সামনে এই ঘটনা ঘটেছে।

এতে ট্রাকের ডাইভার মানিক দাস (৪০) এর শরিরের প্রায় ৩৫ ভাগ দগ্ধ হয়েছে ।তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় ১৩ ডিসেম্বর বুধবার সকালে তাকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন হাসপাতালে পাঠানো হয়েছে । এছাড়াও ট্রাকের হেলপার কিছুটা আহত হয়েছেন ।

জানা যায়, নওগাঁ থেকে ট্রাকে চাল বোঝায় করে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। ট্রাকটি বাঘা-চারঘাট মহাসড়কের বাঘা উপজেলার ছাতারী পশু হাসপাতালের সামনে পৌঁছলে দুর্বৃত্তরা ট্রাক লক্ষ করে ইট পাটকেল ও পরে পেট্রোল বোমা ছুঁড়ে। এতে ট্রাকের ডাইভার ট্রাক্টি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের এক আম গাছে ধাক্কা দেয় এসময় ট্রাকের চালক মানিক দাস দগ্ধ হয়েছে। ট্রাকের ডাইভার মানিক দাস মাগুরা সদরের পটুয়া গ্রামের মৃত গুরুপদ দাসের ছেলে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যাওয়ার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ বিষয়ে ট্রাকের হেলপার সান বলেন, চলন্ত ট্রাকে ডাইভারের পাশে আমি বসেছিলাম। দুর্বৃত্তেররা ট্রাকটি দেখে ককটেল, ইট পাটকেল ও পরে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এতে ডাইভারের শরীর ঝলসে গেছে। আমাদের চিৎকারের স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তেররা পালিয়ে যায়।

ট্রাকের মালিক চঞ্চল শেখ কান্না জড়িত কন্ঠে বলেন, ঋণ করে এই ট্রাক্টি নিয়েছিলাম। এখন ঋণের টাকা কেমন করে দেবও আর পরিবার কেমন করে চালাবো । মরন ছাড়া আর কোন রাস্তা নেই আমার ।

এবিষয়ে বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশারাফুল ইসলাম বাবুল বলেন, ঘটনাটি শোনার পরে আমি এখানে আসি । বিষয়টি খুবই দুঃখজনক ।তিনি আরও বলেন, ছাতারী যাইগাটা আগে থেকেই সেনসিটিভ এই এলাকায় জামাতের কিছু লোক বসবাস করে । আমরা সাংগঠনিক ভাবে ও প্রশাসনকে বার বার অবগত করেছি এই এলাকাটির প্রতি নজর রাখার জন্য । তারপরেও ছাতারী এলাকায় এই বিষয়টি বারবার হচ্ছে। এমন ঘটনা অতিতেও ঘটেছে । এই ঘটনার আমি তীব্র নিন্দা জানাচ্ছি ও দোষীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করছি ।

বাঘা ফায়ার সার্ভিসের কর্তব্যরত ফায়ার ফায়টার তুজাম্মেল হক বলেন, রাতে খবরটি পেয়ে ঘটনা স্থলে গিয়ে আমরা আগুন নিয়ন্রণে আনি ।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পৌঁছার আগেই দুর্বৃত্তেররা পালিয়ে যায়। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ