বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শরীফের মৃত্যুতে রাজশাহী জাসদের শোক সারিয়াকান্দিতে পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২ সারিয়াকান্দি উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রামেবির সিন্ডিকেট সদস্য হলেন এমপি আব্দুল ওয়াদুদ দারা ও ওমর ফারুক সাবু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ডাক বাংলা প্রকাশনী’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিদেশে নেয়ার নাম করে অর্থ আত্মসাৎ,থানায় অভিযোগ বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ বিএমএসএফ’র সাংগঠনিক কর্মপরিকল্পনা ঘোষণা সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে মান সনদ না থাকায় ইটভাটা ও রেস্টুরেন্টকে জরিমানা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নৌকা মানে উন্নয়ন,দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেন : দারা

পূঠিয়া-দূর্গাপুরের সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন চেয়ে, শান্তি, নিরাপত্তা এবং দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়েছেন আব্দুল ওয়াদুদ দারা।

রাজশাহী-৫ আসনের আ’লীগ মনোনীত প্রার্থী আব্দুল ওয়াদুদ দারা বলেন, নৌকায় ভোট দিলে শেখ হাসিনা সরকার আপনাদের উন্নত জীবন দেবে।নৌকা মানেই স্বাধীনতা, সমৃদ্ধি, জনগণের ভাগ্যবদল ও কল্যাণ, যার শুভফল মানুষ ভোগ করছে।তাই দিন বদলের শপথ নিন, আর নৌকা মার্কায় ভোট দিন।

আজ ৪ ডিসেম্বর (সোমবার) তাঁর নিজ বাসভবনে একান্ত সাক্ষাৎকারে আব্দুল ওয়াদুদ দারা এসব কথা বলেন।

রাজশাহী-৫ (পুঠিয়া-দূর্গাপুর) আসনে আ’লীগের মনোনীত প্রার্থী আব্দুল ওয়াদুদ দারা।ইতোমধ্যে তাঁর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা মো. শামীম আহমেদ।তিনি এবার পুঠিয়া-দূর্গাপুরের সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন চায়।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চেয়েছেন তিনি।

এবার রাজশাহী-৫ আসনে বৈধ প্রার্থী হয়েছেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আবদুল ওয়াদুদ দারা, স্বতন্ত্র প্রার্থী ডা. মনসুর রহমান, গণফ্রন্টের প্রার্থী মোখলেসুর রহমান, বিএসপি প্রার্থী আলতাফ হোসেন মোল্লা, জাকের পার্টির প্রার্থী শফিকুল ইসলাম, বিএনএম প্রার্থী শরিফুল ইসলাম ও জাতীয় পার্টির প্রার্থী আবুল হোসেন।

পুঠিয়া-দূর্গাপুরের সাধারণ মানুষের আস্থার প্রতীক ও সকলের প্রিয় ব্যক্তি সাবেক গত দুবারের সফল এমপি আব্দুল ওয়াদুদ দারা।যার জনপ্রিয়তা আকাশচুম্বী।ইতোমধ্যে তাঁর নির্বাচনী এলাকায় জনপ্রিয়তায় ব্যপক সাড়া পড়েছে।জনগণ স্বতঃস্ফূর্তভাবে সমর্থন দিচ্ছে তাঁকে।

সাংবাদিকদের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে দারা বলেন, আ’লীগ থেকে আমাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।আমার পক্ষেই স্থানীয় আ’লীগ কাজ করছে।গুটিকয়েক এন্টি আ’লীগ আমার বিপক্ষে অর্থাৎ স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছে।এটা নিয়ে আমি চিন্তিত নই।তবে এর আগে ১০ বছর পুঠিয়া-দূর্গাপুরের অভূতপূর্ব পরিবর্তন করেছিলাম। এখনো সেই ধারা অব্যাহত আছে।আমি নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যায়ে এ এলাকায় উন্নয়ন হবে ইনশাল্লাহ।

অপর আরেক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, অংশগ্রহণমূলক একটি অবাদ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়াই সরকারের মূল লক্ষ্য।সেই লক্ষ্যেই কাজ করছেন নির্বাচন কমিশন।নির্বাচন কমিশনসহ প্রশাসন নিরপেক্ষ ভুমিকায় আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

এসময় তিনি আরো বলেন, এবারের নির্বাচনে শতভাগ সচ্ছ ও নিরপেক্ষ হবে।পুঠিয়া-দূর্গাপুরবাসী নির্বাচনে শতভাগ উপস্থিত থেকে উৎসবমূখর পরিবেশে ভোট দিতে যাবে বলে আমি বিশ্বাস করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ