বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২ সারিয়াকান্দি উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রামেবির সিন্ডিকেট সদস্য হলেন এমপি আব্দুল ওয়াদুদ দারা ও ওমর ফারুক সাবু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ডাক বাংলা প্রকাশনী’র ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বিদেশে নেয়ার নাম করে অর্থ আত্মসাৎ,থানায় অভিযোগ বিরামপুরের ৪নং দিওড় ইউনিয়নে ভিডব্লিউবির চাল বিতরণ বিএমএসএফ’র সাংগঠনিক কর্মপরিকল্পনা ঘোষণা সিরাজগঞ্জে বিএসটিআইয়ের অভিযানে মান সনদ না থাকায় ইটভাটা ও রেস্টুরেন্টকে জরিমানা নবাবগঞ্জে জমিজামা সংক্রান্ত কলহে প্রতিপক্ষকে মারপিট ও বাড়ী ভাঙচুর-লুটপাট,থানায় মামলা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে আদালতের নিষেধাজ্ঞার পরেও জমিতে রাতের আঁধারে ঘর তুললো বিবাদীরা

বগুড়ার সারিয়াকান্দিতে আদালতের অস্থায়ী নিষেধাজ্ঞার পরেও জমিতে রাতের আঁধারে ঘর তুলেছেন বিবাদীর লোকজনেরা।

শনিবার (৩ নভেম্বর) দিবাগত রাতে ঘর তোলায় বাদীর লোকজনের মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছেন, পৌর এলাকার হিন্দুকান্দি মৌজার সাবেক দাগ-৩০৬, এবং হাল দাগ-৩৪১ এর সাড়ে ৮ শতক জমি কিনে নেন বীর মুক্তিযোদ্ধা এবিএম রেজাউল করিম মতিন মন্ডল। এই মতিন মন্ডল গত ৩ বছর আগে মৃত্যুর পর জমিটি নিয়ে বিরোধ তৈরী করে পারতিত পরল গ্রামের এমদাদুল হক সরকার ও তাঁর অংশীদাররা।

দীর্ঘ ৩২ বছর জমি ভোগ-দখল করার পর এই বিরোধকে কেন্দ্র করে স্থানীয়ভাবে সালিশ দরবার করেও কোন ফয়সালা হয়নি।এবিএম রেজাউল করিমের স্ত্রী উপায় না পেয়ে বগুড়ার সারিয়াকান্দি থানার সহকারী জজ আদালতে একটি মামলা দায়ের করেন।উভয় পক্ষের শুনানী শেষে আদালত অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করেন জমিটির উপর।

এ সংক্রান্ত একটি নোটিশ বোর্ড টাঙ্গানো হয় গত ২৩ নভেম্বর দুপুর বেলা।কিন্তু বিবাদী হারুনুর রশীদ, আঞ্জুয়ারা বেগম, শাপলা বেগম, এমমাদুল হক ও রাজন সহ জমিটি জোড় পূর্বক ভোগ দখলের পায়তারা করে।

বাদী ফরিদা মতিন বলেন, আদালতের নিষেধাজ্ঞা স্বত্বেও চোরের মত রাতের আধারে ঘর তোলেন তা আমার বোধগম্য নয়।

স্থানীয় ছাবজল হোসেন সরকার ও বুলোনী বেগম বলেন, বিবাদী লোকজনেরা টাকার বিনিময়ে ভাড়াটিয়া গুন্ডা বাহিনী দিয়ে রাতের আধারে এই ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী বলেন, যেহেতু আদালতের নিষেধাজ্ঞা রয়েছে সেহেতু ঘর তোলা বেআইনী।বিষয়টি আমরা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ