সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
শিরোনাম:
‘বায়োজিন বসন্ত বিলাস-২০২৪’-এ চলছে ডিসকাউন্ট  সারিয়াকান্দিতে আলোচিত রাকিব হত্যার মামলার দুই আসামি গ্রেফতার সারিয়াকান্দিতে থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২ ‘বাংলাদেশ গুড সোল ট্রুপস’ উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন ঘোষের পিএইচডি ডিগ্রী অর্জন উম্মাহাতুল মু’মিনীন (রা.) বালক বালিকা মাদ্রাসার আলোচনা সভা এবং পুরুষ্কার বিতরণী সম্পন্ন ভাষা শহীদদের স্মরণে রাজশাহী সাংবাদিক সংস্থার শ্রদ্ধাঞ্জলি সারিয়াকান্দিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহী এনজিও ফেডারেশন উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বাঘায় জাতীয় পার্টি,আ.লীগ ও জাকের পার্টির প্রার্থীর মনোনয়ন জমা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীরা মনোনয়নপত্র  জমা দিয়েছে।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বেলা ১টা পর্যন্ত নিজ নিজ দলের সমর্থকদের নিয়ে উপজেলা সহকারি রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতারের কাছে এই মনোনয়নপত্র জমা দেন।

এদিন জাতীয় পার্টির প্রার্থী সামসুদ্দিন রিন্টু (লাঙ্গল), পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি (নৌকা) এবং জাকের পার্টির মনোনীত প্রার্থী রিপন আলী (গোলাপ ফুল) নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দেন।

জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সামসুদ্দিন রিন্টুর সাথে ছিলেন চারঘাট উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মশিউর রহমান, জেলা জাতীয় পার্টির সদস্য শাহ আলম বাদশা বুরন, বাঘা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, বাঘা পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদ, সামসুদ্দিন রিন্টু জেলা জাতীয় পার্টির আহবায়ক।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আমজাদ হোসেন নবাব, বীর মুক্তিযোদ্ধা ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল প্রমুখ। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী এবং বাঘা উপজেলা আ.লীগের সভাপতি।

অপর দিকে জাকের পার্টির মনোনীত প্রার্থী রিপন আলী তার সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জামা দেন।রিপন আলী জেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক।

পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে নির্বাচনী বক্তব্য রাখেন।

এসময় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, ১৫ বছরে বাঘা ও চারঘাট উপজেলায় যে, উন্নয়ন মূলক কাজ করেছি।এ কাজ দেখে মাননীয় প্রধানমন্ত্রী চতুর্থবারের মতো পূনরায় মূল্যায়িত করে নৌকার মনোনয়ন দিয়েছেন।শেখ হাসিনাকে পূনরায় এ আসন উপহার দিয়ে সহযোগিতা করব।

উল্লেখ্য, বাঘা ও চারঘাট উপজেলা নিয়ে রাজশাহী-৬ নম্বর আসন।এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪ হাজার ২৯৮ জন।এরমধ্যে নারী ভোটার ১ লাখ ৫১ হাজার ৬৯৭ জন ও পুরুষ ভোটার ১ লাখ ৫২ হাজার ৬০১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ