শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নতুন নায়িকা খুজছে শাপলা মিডিয়া

সিনেমায় অভিনয়ের জন্য হিরো-হিরোইন, বাবা-মা ও খল চরিত্র বেছে নেয়া হবে।নাটক, ওয়েভ সিরিজ এবং ওয়েভ ফিল্মের জন্যেও চরিত্র নির্বাচন করা হবে।হিরো হতে হবে কমপক্ষে ৫ ফুট ৮ ইঞ্চি আর হিরোইন হতে হবে কমপক্ষে ৫ ফুট ২ ইঞ্চি।চলচ্চিত্রের জন্য নেয়া হবে ১ থেকে ১০টি হিরো-হিরোইন জুটি।অর্থাৎ ৫ জন করে জুটি হবে।প্রতি জুটিকে শাপলা মিডিয়ার পক্ষ থেকে দুটি করে চলচ্চিত্রে সুযোগ দেয়া হবে।বাবা-মা-সহ খল চরিত্রেও সবাই একইভাবে সুযোগ পাবেন।

এছাড়া, সিনেমায় গানের জন্যে প্লেব্যাক সিঙ্গারও বেছে নেয়া হবে।সারাদেশ থেকে নির্বাচিত নারী ও পুরুষ কণ্ঠ।শিল্পীরা অভিনয় শিল্পীদের মতোই সমান সুযোগ পাবেন।

২০২৩ সালের মহান স্বাধীনতা সংগ্রামের মাস মার্চের ১ তারিখ থেকে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিভা অন্বেষণের আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে।দুই বাংলা থেকে অংশগ্রহণের জন্য সমান সুযোগ রাখা হয়েছে।বাংলাদেশ এবং পশ্চিম বাংলার জন্য আলাদা রেজিস্ট্রেশন ব্যবস্থা রাখা হবে।

এসব তথ্য নিশ্চিত করেন নায়ক শান্ত খান.তিনি জানান, চলচ্চিত্র শিল্পের বিকাশে নতুন নায়িকা প্রয়োজন।দেশীয় ছবির উন্নতির জন্য কাজ করে যাচ্ছি।তাই শাপলা মিডিয়া থেকে নতুন নায়িকার খোঁজে নেমেছি।নতুনদের ইন্ডাস্ট্রিতে ভালো কাজের সুযোগ করে দেওয়ার জন্যই এমন সিদ্ধান্ত’।

সিনেমা ছাড়া নাটক, মডেলিং, থিয়েটার করে থাকলে আবেদন করতে পারবেন।

আবেদনের সঙ্গে দিতে হবে সদ্য তোলা ৫ কপি ৫ স্টাইলের ছবি, মোবাইল নম্বর, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং জাতীয় পরিচয়পত্র না থাকলে জন্ম নিবন্ধনের ফটোকপি।নির্ধারিত তারিখের পর যাচাই বাছাই করে আগ্রহীদের সাথে যোগাযোগ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x