শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার-২ ‘বাংলাদেশ গুড সোল ট্রুপস’ উদ্যোগে দিনব্যাপী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন ঘোষের পিএইচডি ডিগ্রী অর্জন উম্মাহাতুল মু’মিনীন (রা.) বালক বালিকা মাদ্রাসার আলোচনা সভা এবং পুরুষ্কার বিতরণী সম্পন্ন ভাষা শহীদদের স্মরণে রাজশাহী সাংবাদিক সংস্থার শ্রদ্ধাঞ্জলি সারিয়াকান্দিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহী এনজিও ফেডারেশন উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রামেবিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন আসছে কেএইচ রিপনের হিন্দি গান ‘কাল নাগিনী’
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আঘাত কিংবা পেঠে লাথি মেরে নয়,জনগণের সমর্থন আদায় করতে হবে ভালবাসা দিয়ে

বিশ্বনাথ ও ওসমানী নগর (সিলেট-২) আসনের সাংসদ মোকাব্বির খান বলেছেন, মানুষের মাথায় আঘাত কিংবা পেঠে লাথি মেরে নয়, জনগণের সমর্থন আদায় করতে হবে ভালবাসা দিয়ে।

তিনি বলেন, জনসাধারণের সাথে কথা বলতে আজ আমাকে বাধা দেওয়া হয়,আমাকে হুমকি দেওয়া হয়।আমি সরকারের উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে আজকের বিষয় নিয়ে কথা বলব।আমার নির্বাচনী এলাকায় আমাকে বাধা দেওয়া হয়।

আমৃত্যু জনগনের পক্ষে কথা বলব, তবুও দূর্নীতিবাজ- সন্ত্রাসীদের সামনে মাথানত করব না।হিংসাত্মক মনোভাব দূর করে জনগণের কল্যাণে পজেটিভ রাজনীতি করার মাধ্যমে জনগণের ভালোবাসা পাওয়া যায়।কিছু জনসমর্থনহীন মানুষ আমাকে জনগণের মতামত শুনা থেকে বঞ্চিত করতে গিয়ে পালটা তারাই বঞ্চিত হয়েছে।জয় হলো সাধারণ মানুষের।আজকের এই জনসমাগম আমাকে মুগ্ধ করেছে।

২৫শে নভেম্বর সন্ধ্যায় বিশ্বনাথে পৌর শহরের একটি কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে ‘উপজেলা জনপ্রতিনিধিগণ ও সর্বস্তরের জনসাধারণের সাথে মতবিনিময় সভায়’ প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী কমিউনিটি সেন্টারটি বুকিং থাকলেও সেখানে গিয়ে সেন্টারটি তালাবদ্ধ থাকায় সেন্টার প্রাঙ্গনেই জনসাধারনের সামনে দাঁড়িয়েই বক্তব্য প্রদান ও মনের কষ্ট প্রকাশ করেন মোকাব্বির খান।

পাশাপাশি সাংবাদিকদের দেশের দ্বিতীয় সংসদ উল্লেখ করে মনের কথাগুলো বলতে পেরে সাংবাদিকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সাংসদ মোকাব্বির খান।

এবারের সংসদ নির্বাচনে অংশগ্রহন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, ওসমানী নগরের মানুষের মতামত পেয়েছি তাই বিশ্বনাথবাসীর মতামত জানতে এসেছিলাম।সকল শ্রেণী-পেশার মানুষের মতামতের ভিত্তিতে ভেবেচিন্তে সিদ্ধান্ত নেব।

হুমকি ও সভাকে বাধঁগ্রস্থ করার পিছনে কে বা কারা রয়েছে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মোকাব্বির খান বলেন, আমি তাদের নাম মুখে এনে সময় অপচয় করতে চাই না।কুকুর কুকুরের কাজ করেছে বলে কুকুরকে পালটা কামড় দিতে নেই।যারা জনগণের সমর্থনহীন, হিংসুক তারাই আমার বিরুদ্ধে অবস্থান নিয়েছে।

গণফোরাম নেতা নিজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সেনা কর্মকর্তা হামদর চক গ্রামের বিশিষ্ট মুরব্বি সানোয়ার আলী বিডিআর, বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান লিটন, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ নুুনু, নারী নেত্রী তাসলিমা খাতুন সহ অন্যান্যরা।

এছাড়াও উপস্থিত ছিলেন, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের মেম্বার মলিক মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের মেম্বার শফিক মিয়া, বখতিয়ার আহমদ, লামাকাজী ইউনিয়ন পরিষদের মেম্বার চমক আলী, প্রতাব পাল, রুহেল আহমদ কালু ও বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকসহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ