বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বোরহানউদ্দিনে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক ২ আসামী গ্রেফতার

ভোলার বোরহানউদ্দিনে ৩ মাসের সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত ২ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে বোরহানউদ্দিন থানা পুলিশের চৌকস একটি টিম।

বোরহানউদ্দিনের থানা পুলিশ সুত্রে জানা যায়, ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম এর নির্দেশে বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনির হোসেন মিয়ার প্রত্যক্ষ তত্ত্ববধায়নে বোরহানউদ্দিন থানার এএসআই মেহেদি সহ একটি টিম অভিযান পরিচালনা করে ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ আব্বাস ও ডাকাতি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ আব্দুর রাজ্জাক কে দেউলা মজম বাজার ও বোরহানগঞ্জ বাজার থেকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আব্দুর রাজ্জাক বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আবুল কাশেম ও মোঃ আব্বাস একই উপজেলার দেউলা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মোঃ ফয়জুল্লাহর ছেলে বলে জানা গেছে।

বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া বলেন, ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম মহোদয়ের নির্দেশে ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ আব্বাস ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ আব্দুর রাজ্জাক কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ