বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজবাড়ীতে ৩ ফুট উচ্চতার ভুয়া ডিবি কর্মকর্তা গ্রেপ্তার!

রাজবাড়ীতে ডিবি অফিসার পরিচয়ে প্রতারণা অভিযোগে মো. শামসুর রহমান মফিজ (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আটক মফিজের উচ্চতা তিন ফুট।সে পাংশা উপজেলার চর ঝিকড়ী পশ্চিমপাড়া গ্রামের মো. হারেজ মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ) মুকিত সরকার।

এসময় তিনি বলেন, গত ২১ নভেম্বর গুলশান ঢাকার ডিবি অফিসার পরিচয় দিয়ে প্রতারণার ঘটনায় একটি মোবাইল ফোনসহ প্রতারক চক্রের সদস্য মো. শামসুর রহমান মফিজকে গ্রেফতার করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে সে প্রতারণার ঘটনা স্বীকার করে।তার বিরুদ্ধে পূর্বেও কুষ্টিয়া সদর থানায় প্রতারণার মামলা হয়।সে দীর্ঘদিন যাবৎ মোবাইল ফোনের মাধ্যমে নিজেকে বিভিন্ন সরকারী কর্মকর্তার পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে।

এ ঘটনায় পাংশা মডেল থানায় বুধবার একটি মামলা দায়ের করা হয়েছে।তাকে বৃহস্পতিবার রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি বলেন, ঢাকার গুলশান ডিবি অফিসের অফিসার বলছি।আপনি সোহেল রানা বলছেন, আপনার নামে অজ্ঞাত মার্ডার মামলা হয়েছে।মামলার দায় হতে রক্ষা পেতে হলে বিশ হাজার টাকা দিতে হবে।টাকা না দিলে মামলাটি গুলশান থানা থেকে পাংশা থানায় ট্রান্সফার করা হবে।টাকা না দেয়ায় রাত সাড়ে ৯টার সময় অন্য একটি মোবাইল নাম্বার থেকে মোবাইল নাম্বারে পূনরায় ফোন করে নিজেকে পাংশা থানার অফিসার পরিচয় দিয়ে বিশ হাজার টাকা দাবি করে।টাকা না দিলে পরের দিন পাংশা থানা পুলিশ বাড়ী থেকে গ্রেফতার করে নিয়ে আসবে।এভাবেই মোবাইল ফোনের মাধ্যমে প্রতারণা করেন সে।এমন অভিযোগের ভিত্তিতেই পাংশা থানা পুলিশ কৌশলে তাকে গ্রেফতার করে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান সহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ