বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম:
শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন ঘোষের পিএইচডি ডিগ্রী অর্জন উম্মাহাতুল মু’মিনীন (রা.) বালক বালিকা মাদ্রাসার আলোচনা সভা এবং পুরুষ্কার বিতরণী সম্পন্ন ভাষা শহীদদের স্মরণে রাজশাহী সাংবাদিক সংস্থার শ্রদ্ধাঞ্জলি সারিয়াকান্দিতে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত রাজশাহী এনজিও ফেডারেশন উদ্যোগে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রাজশাহী শিক্ষা বোর্ডে মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন রামেবিতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন আসছে কেএইচ রিপনের হিন্দি গান ‘কাল নাগিনী’ নবাবগঞ্জে পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা দিবস দৈনিক ঘোষণার ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কাজিপুরে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা আ্যথলেটিকস প্রতিযোগিতা

শেখ কামাল আন্ত স্কুল ও মাদ্রাসা আ্যথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ উপজেলা পর্যায়ে খেলা কাজিপুর উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

২৪ জানুয়ারি মঙ্গলবার সকালে উপজেলা ক্রীড়া সংস্থার বাস্তবায়নে এবং উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতা অনুষ্ঠান উদ্বোধন ঘোষণা করেন সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ তানভীর শাকিল জয়।

তিনি বলেন,বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা।বাংলার বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে সুনাগরিক, মেধাবী ও উদ্যমী তথা স্মার্ট বাংলাদেশের গর্বিত অংশীদার হিসেবে গড়ে তুলতে খেলাধুলার প্রতি গুরুত্ব ও তাগিদ দিয়েছেন তিনি।সেই লক্ষ্যে উপজেলা পর্যায়ে এই প্রথম স্কুল ও মাদ্রাসার অংশগ্রহণে আ্যটলেটিকস প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই কৃতিত্ব জননেত্রী শেখ হাসিনার।শেখ কামাল বঙ্গবন্ধুর বড় ছেলে এবং বীর মুক্তিযোদ্ধা।তিনি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জেনারেল ওসমানীর টু আই সি ছিলেন।যুদ্ধের সময় ভারতের দেরাদুনে সেনাবাহিনীর কতিপয় অফিসারদের ট্রেনিংয়ে কৃতিত্বের সহিত উর্তীণ হয়ে তিন জনের মধ্যে ছিলেন। স্বাধীনতার পর আধুনিক ফূটবলের জনক শেখ কামাল। তিনি আবহানী স্পোটিং ক্লাবের প্রতিষ্ঠাতা।যুদ্ধের পর তখন যুব সমাজ বিপথগামী ও দিশেহারা ছিল, তখন শেখ কামাল বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন এবং নাট্যদল প্রতিষ্ঠা করে যুব সমাজকে আলোর পথ দেখিয়েছেন। প্রধান অতিথি, আয়োজক কমিটির সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দীন।

এবারের প্রতিযোগিতায় শ্রেণী ভিত্তিক ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণী ক গ্ৰুপ এবং ৯ম থেকে ১০ম আঃ গ্ৰুপে বিভক্ত করে ছাত্র ছাত্রীদের পৃথক ভাবে ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ৫৩টি মাধ্যমিক বিদ্যালয় ও ১০ টি মাদ্রাসার অংশগ্রহণে আ্যটলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ