বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চারঘাটে বিএসটিআই’র অভিযানে বেকারিকে ১০ হাজার টাকা জরিমানা পানি ও বিদ্যুৎ সংকটে রাজশাহীতে মৎস্যচাষীরা আরএমপি’র সহকারী প্রশাসন জুলমাত হাবিবের বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতি’র অভিযোগ সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুলনায় বায়োজিন এলো আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা নিয়ে বিএমডিএ : মিথ্যা তথ্যে পিডি নিয়োগ,৮ কোটি টাকার কাজ ভাগ-বাটোয়ারার আয়োজন মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে দুই এমপির চেয়ারম্যান প্রার্থীর লড়াই মোহনপুরে উপজেলা নির্বাচন বর্জনের ডাকে বিএনপির লিফলেট বিতরণ নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান হাজী মোশারফ শেখ ফরিদ-আশুরা ভাইস চেয়ারম্যান এমপি আবুল কালাম আজাদের চাচাতো ভাইয়ের মৃত্যুতে শোক প্রকাশ দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন শরীফ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

৪৮ ঘন্টার হরতালে দুমকিতে মাঠে নেই বিএনপি,যানবাহন চলাচল স্বাভাবিক

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার হরতাল কর্মসূচির দ্বিতীয় দিনে দুমকিতে স্বাভাবিকের তুলনায় যানবাহন চলাচল কিছুটা কমহলেও মাঠে নেই বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা।

পটুয়াখালী তথা দুমকির প্রবেশদ্বার লেবুখালির পায়রা সেতুর টোল প্লাজা ছাড়াও চরগরবদি ফেরিঘাট, বোর্ড অফিস বাজার, তালতলি বাজার, রাজাখালী, নতুন বাজার, সাতানী বাজার, লেবুখালী পাগলার মোড় এলাকায় সরেজমিন ঘুরে দেখা গেছে ঢাকার পরিবহন চলাচল কিছুটা কম হলেও বরিশাল-কুয়াকাটা, বরিশাল-বাউফল রুটে যান চলাচল ছিল আগের মতোই।বগা ফেরিঘাট দিয়ে ঢাকা-বাউফল, ঢাকা-দশমিনায় চলাচলকরী চেয়ারম্যান, তেতুলিয়া, মুন, ডলফিন ও বেপারী পরিবহনের গাড়ি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে।আইন শৃঙ্খলা রক্ষায় বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন রয়েছে।

পায়রা সেতুর টোল প্লাজার সুপারভাইজার সাইফুল ইসলাম বলেন, ঢাকার পরিবহন চলাচল কিছুটা কম হলেও অভ্যন্তরীণ রুটে যান চলাচল ছিল স্বাভাবিক।

দুমকি উপজেলা বিএনপির সভাপতি মো. খলিলুর রহমান বলেন, আমরা জনগণকে সাথে নিয়ে হরতাল পালন করছি।

মাঠে কোন নেতা কর্মীদের দেখা না পাওয়ার বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা মাঠে আছি।আন্দোলন তো একদিনে শেষ হয়ে যায়নি? জনগণের ভোটের অধিকার ফিরিয়ে না আনা পর্যন্ত আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

তিনি আরো জানিয়েছেন, পুলিশি হয়রানি থেকে রেহাই পেতে নেতা কর্মীরা প্রকাশ্যে চলাচল করতে না পারলেও আন্দোলন চালিয়ে যাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x