সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শিবগঞ্জে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মাছ ব্যবসায়ী নিহত

বগুড়ার শিবগঞ্জে উপজেলার মহস্থান এলাকায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় হাসেন আলী হাসু (৩৫) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন।

এ দৃর্ঘনায় আহত হয়েছেন বাদশা মিয়া (৪২) নামের আরও একজন ব্যবসায়ী।এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী প্রায় আধা ঘণ্টা বগুড়া-রংপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

সোমবার (২৩ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার মহাস্থানের হাতিবান্ধা নামক স্থানে বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

হাসেন ও বাদশা দুজনেই বগুড়া সদর উপজেলার লাহিড়িপাড়া ইউনিয়নের দীঘলকান্দি পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা।তাঁরা দুজনেই মাছের ব্যবসা করতেন বলে জানাযায়।

স্থানীয় বাসিন্দারা জানান, মাছ ব্যবসায়ী হাসেন ও বাদশা রাস্তার পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন।এ সময় রংপুর থেকে আসা টিএমএসএস রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালের একটি অ্যাম্বুলেন্স দ্রুতগতিতে বগুড়ার দিকে যাওয়ার সময় তাদেরকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হাসেন আলী মারা যান। পরে বাদশা মিয়াকে উদ্ধার করে টিএমএসএস হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

বিষয়টি মিমাংসা করার চেষ্টা করা হলে এলাকাবাসী চালেকের বিচারের দাবিতে প্রায় আধা ঘণ্টা মরদেহ নিয়ে বগুড়া-রংপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে যান চলাচল স্বাভাবিক

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে।চালক পালিয়ে যাওয়ায় তাঁকে আটক করা সম্ভব হয়নি।মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x