সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ইউএনও তৌহিদুর রহমান ফরিদপুর-১: আপিলে মনোনয়ন বৈধ ঘোষণা, ভোটের মাঠে লড়বেন স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন লাখাইয়ে দেড় লক্ষাধিক লোকের জন্য ডাক্তার ২ জন,চরম ভোগান্তিতে সেবা নিতে আসা রোগীরা নাটোরের সিংড়ায় দুই সন্তানের জননীর গলায় রশি দিয়ে আত্মহত্যা জনগনকে রাস্তা কিনে গোদাগাড়ী চর আষাড়িয়াদহ যেতে হয় রাজশাহীতে নানা আয়োজনে বেগম রোকেয়া দিবস পালন তাহেরপুরে বীর মুক্তিযোদ্ধা শহীদ আলো খন্দকারের মৃত্যুবার্ষিকী পালিত সারিয়াকান্দিতে সংবাদ সম্মেলনে স্বীকার করলেন ঘর তোলার কথা! সারিয়াকান্দিতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত সারিয়াকান্দিতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গভীর রাতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন নারী উদ্যোক্তা রাহিমা আক্তার সুইটি

‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না।ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে।হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল রাজধানীর জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ম আয়ের অসহায় হতদরিদ্র দিনমজুর মানুষকে।

শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল নারীদের নিয়ে গঠিত সংগঠন “আমরা নারী আমরা উদ্দ্যোক্তা সংগঠনটি ।৭০ হাজারের বেশী নারীদের নিয়ে আত্মনির্ভরশীল সংগঠন আমরা নারী আমরা উদ্যোক্তা(wwwe)

তারাই ধারাবাহিকতায় রাতের আঁধারে রাজধানীর রামপুরা বনশ্রী বিভিন্ন এলাকা, বাসস্ট্যান্ডে, ফুটপাতে থাকা ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন আমরা নারী আমরা উদ্যোক্তা (wwwe) প্রতিষ্ঠা সভাপতি রাহিমা আক্তার সুইটি সহ তার সংগঠনের অনেক নারী উদ্দ্যেক্তা।

রামপুরা বনশ্রী এলাকায় এসব কম্বল সুবিধাবঞ্চিত অসহায় ব্যক্তিদের গায়ে কম্বল জড়িয়ে দেন তিনি।

সরেজমিনে দেখা যায়, কনকনে শীতে চরম বিপাকে পড়ছেন রামপুরা বনশ্রীর অসহায়, গরিব-দুঃখী শীতার্ত মানুষ।গরিব-দুঃখী শীতার্ত মানুষের কষ্ট লাঘবে রামপুরার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে শীতার্ত মানুষের মাঝে গভীর রাতেও কম্বল বিতরন করেন রাহিমা আক্তার সুইটি।

কনকনে শীতের মধ্যে হঠাৎ যখন রাহিমা আক্তার এর হাতে শীতবস্ত্র দেখে ছিন্নমূল দুঃস্থ, অসহায় ও প্রতিবন্ধীরা আবেগে আপ্লুত হয়ে পড়েন।বনশ্রী বেশ কিছু এতিমখানায় ও কম্বল বিতরন করা হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে রাহিমা আক্তার সুইটি সাংবাদিকদের জানান প্রচন্ড শীতে রামপুরা বনশ্রী এলাকার অনেক অসহায় দিনমজুর খুব কষ্ট পাচ্ছে।এই শীতে কোনো দুঃস্থ পরিবার যেন কষ্ট না পায়, সেজন্য তাদের পাশে শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছি।এভাবেই শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে আমাদের।

এ সময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি নারী উদ্দ্যোক্তা প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ