শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
স্বাধীন বাংলার প্রথম পতাকার শিল্পী শিব নারায়ণ দাশের মৃত্যুতে ৫ দলীয় বাম জোটের শোক বিশ্বব্যাংক-আইএমএফের বসন্তকালীন সভার প্রাক্কালে জনস্বার্থ বিরোধী সকল বৈদেশিক ঋণ বাতিলের দাবীতে বিক্ষোভ মোংলায় ডে বোট অপারেটর প্রশিক্ষণ কর্মসূচি বগুড়ায় সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেনের ঈদের শুভেচ্ছা বিনিময় কাজিপুরে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিদেশ পাঠানোর নামে প্রতারণা, ভুক্তভোগীদের মানববন্ধন নওদাপাড়া নিবাসী আনসার আলীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক র‍্যাব-৫ এর অভিযানে মাদক বিক্রয় ও সেবন করার অপরাধে গোমস্তাপুরে গ্রেফতার ১০ খুলনার ডুমুরিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কুড়িগ্রামে শীতার্তদের পাশে কারিগরি শিক্ষার ফেরিওয়ালা তৌহিদ

সোমবার (২৩ জানুয়ারি) কুড়িগ্রামে প্রায় দু’শত শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কারিগরি শিক্ষার ফেরিওয়ালা মো: তৌহিদুজ্জামান এর উদ্যোগে এবং হক পাবলিকেশনস্ ও ই-বই বিতান এর আর্থিক সহায়তায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

কুড়িগ্রামের উলিপুর উপজেলার ৩ নং দুর্গাপুর ইউনিয়নের যমুনা মাষান কুড়া, যমুনা রায়পাড়া, ডালিমা পাড়া, কামার পাড়া, মুন্সিপাড়া, সরকার পাড়া, ব্যাপারি পাড়ার শীতার্তদের মাঝে কম্বল প্রদান করা হয়।

এ কার্যক্রমের উদ্ভোদন করেন স্থানীয় সমাজ সেবক সায়মন চৌধুরী সেতু।

উপকারভোগীরা এমন উদ্যোগের প্রশংসা করেন।এক বয়োবৃদ্ধ বলেন, কম্বল পেয়ে খুবই ভালো লাগছে।তৌহিদের জন্য দোয়া করি ও যেন আরো এমন ভালো কাজ করতে পারে।

শীতবস্ত্র বিতরণের উদ্যোক্তা মো: তৌহিদুজ্জামান বলেন, শীতের তীব্রতায় মানবেতর জীবনযাপন করছে নিম্ন আয়ের মানুষ। যা আমাকে ব্যথিত করে।তাই উদ্যোগ নেই শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়াতে।

তিনি আরো বলেন, আমার এই উদ্যোগে যারা স্বতঃস্ফূর্তভাবে সহযোগিতা করেছেন তাদের প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা।

বিতরণ কাজে সহযোগিতা করেন ই-বই বিতান এর মার্কেটিং এক্সিকিউটিভ একে আখতারুল খান এবং রংপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ইন্সট্রাক্টর মো: হযরত আলী, স্থানীয় যুবক আশিক প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − ten =


অফিসিয়াল ফেসবুক পেজ

x