শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

শাহজাদপুরে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে প্রতিবাদ সভা

সিরাজগঞ্জের শাহজাদপুরে সাংবাদিকদের সাথে ইউএনও সাদিয়া আফরিনের অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে শাহজাদপুর প্রেস ক্লাব মিলনায়তনে তাৎক্ষণিকভাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৩ জানুয়ারি সোমবার বেলা ৩টার দিকে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়,শাহজাদপুর প্রেস ক্লাবের উন্নয়নের জন্য বরাদ্দকৃত টাকা বিধিবহির্ভূতভাবে অন্য প্রকল্পে ব্যবহারের কথা বলে বরাদ্দকৃত টাকা ফেরৎ চাওয়াকে কেন্দ্র করে ইউএনও সাদিয়া আফরিন প্রেস ক্লাবের সভাপতি,সাধারণ সম্পাদকসহ উপস্থিত সাংবাদিকদের সাথে চরম ঔদ্ধত্যপূর্ণ ও অসৌজন্যমূলক আচরণ করেন।

এর প্রতিবাদে এদিন প্রেস ক্লাব মিলনায়তনে জরুরি ভাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ইউএনও সাদিয়া আফরিনের ঔদ্ধত্যপূর্ণ ও অসৌজন্যমূলক আচরণের তীব্র নিন্দা জ্ঞাপন করা হয়।সেইসাথে মঙ্গলবার (২৪ জানুয়ারি) ইউএনও সাদিয়া আফরিনের অপসারণ দাবী করে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়।

শাহজাদপুর প্রেস ক্লাবের সভাপতি বিমল কুন্ডুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদের সঞ্চালনায় এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,সিনিয়র সহ-সভাপতি আবুল কাসেম, সিনিয়র সাংবাদিক সৈয়দ হুমায়ুন পারভেজ সাব্বির, ওমর ফারুক, সাগর বসাক, কোরবান আলী লাভলু, আল আমিন হোসেন, মামুন রানা প্রমুখ।

এ প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক শামসুর রহমান শিশির, রাসেল সরকার, জাকারিয়া মাহমুদ, শুভ্র চৌধুরী, জেলহক হোসাইন, ফারুক হাসান কাহার, শাহান আলী, রাজা শেখ, মিলন মাহফুজ, তরিকুল ইসলাম পলাশ সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x