বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা মাদক অপরাধ করতে উৎসাহিত করে : রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর আদালতের নির্দেশে বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধার হওয়া মূর্তি মহাস্থান জাদুঘরে হস্তান্তর লিগ্যাল এইড’র পক্ষ থেকে রাসিক মেয়রকে সম্মাননা স্মারক প্রদান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের সাঁড়াশি অভিযানে চোরাই গরুসহ গ্রেফতার ৩

দীর্ঘদিন যাবত পটুয়াখালী জেলার বিভিন্ন উপজেলায় প্রতিনিয়ত গরু চুরির ঘটনা ঘটে যাচ্ছিলো, তাই বিশেষ টিম গঠন করে পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, এর দক্ষতা ও বিচক্ষণতায় ডিবি পুলিশ তাদের সফলতা দেখিয়েছেন।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে (ডিবি) পুলিশ জানায়, সোমবার (২৩ জানুয়ারি) ভোরে পটুয়াখালী পৌর শহরের ১নং ওয়ার্ডের সুলতান মৃধার ব্রিকস ফিল্ডের উত্তর পাশে লোহালিয়া নদীর চর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন গলাচিপার চরবিশ্বাস ইউনিয়নের চর আগস্তি গ্রামের মৃতঃ কাদের হাওলাদারের ছেলে মোঃ কামাল হাওলাদার (৪০) ও একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের হযরত আলী আকনের ছেলে মোঃ জসিম (৩৮) এবং দশমিনা উপজেলার পূর্ব ল²ীপুর এলাকার ফয়জের আলী সিকদার ছেলে মোঃ মাহাবুল সিকদার (৪৬)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপার কলাগাছিয়া ইউনিয়ন থেকে চুরি হওয়া ৩টি গরু ট্রলারে লোহালিয়া নদীর চর থেকে ৩ চোরকে আটক করা হয়। আটকদের মধ্যে মাহাবুল সিকদারের নামে পটুয়াখালী থানা এবং দশমিনা থানায় ৫টি গরু চুরির মামলা রয়েছে।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজমল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে।

এ বিষয়ে পটুয়াখালী পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বলেন, এ জেলায় কোন গরু চোরসহ যেকোন চুরি বা অন্য কোন অপরাধ করে কেউ পার পাবে না।অপরাধমুক্ত পটুয়াখালী জেলা গঠনে আমরা বদ্ধ পরিকর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + eight =


অফিসিয়াল ফেসবুক পেজ

x