রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ধামইরহাটে আলতা দিঘী জাতীয় উদ্যানের মূল গেটের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন

নওগাঁর ধামইরহাটে সামাজিক বনায়নের মাধ্যমে রাজশাহী বরেন্দ্র অঞ্চলের পরিবেশ সুরক্ষা শীর্ষক প্রকল্পের আওতায় জাতীয় উদ্যানের মূল গেটসহ ৩টি প্রকল্পের উদ্বোধন করেন নওগাঁর ধামইরহাট-পত্নীতলা আসনের এমপি মো. শহিদুজ্জামান সরকার।

শনিবার (২৮ অক্টোবর) বেলা ১১টায় জাতীয় উদ্যানের মূল গেটের উভয় পার্শ্বে সামাজিক বন বিভাগ রাজশাহীর বাস্তবায়নে ও জিওবির অর্থায়নে মূল গেটের নির্মাণ কাজের ব্যয় নির্ধারণ করা হয়েছে ২কোটি ২লক্ষ ৬১হাজার ৬১০টাকা।

এছাড়াও দিঘীর ওয়াজ টাওয়ারের পার্শ্বে পুরুষ ও মহিলাদের জন্য আলাদা আলাদা টয়লেটের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে এতে নির্মাণ কাজের ব্যয় নির্ধারণ করা হয়েছে ১কোটি ২৮লক্ষ ৯২হাজার ৫৭৩টাকা ৮০ পয়সা।

প্রকল্প দুটিতে নির্মাণ কাজে ঠিকাদারী প্রতিষ্ঠান হিসেবে দায়িত্ব পেয়েছে নওগাঁর মানহা ট্রেডার্স।অপর আরেকটি পাকা গাইড ম্যাপের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে এতে নির্মাণ কাজের ব্যয় নির্ধারণ করা হয়েছে এক লক্ষ ৫৯হাজার ৩৭০টাকা ৮ পয়সা।এতে ঠিকাদারী প্রতিষ্ঠান হিসাবে দায়িত্ব পেয়েছেন রাজশাহীর হিয়া এন্টারপ্রাইজ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম, পৌর মেয়র মো. আমিনুর রহমান,  উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, মোঃ আব্দুল আজিজ মন্ডল, সামাজিক বন বিভাগ রাজশাহীর বিভাগীয় বন কর্মকর্তা মো. রফিকুজ্জামান শাহ, নওগাঁ জোনের সহকারী বন সংরক্ষক মো. মেহেদীজ্জামান, পাইকবান্দা রেঞ্জ অফিসার এ কে এম ফরহাদ জাহান, পরিকল্পনাবিদ এসিইউএমইএন মো. জিসান আহম্মেদ, ধামইরহাট ইউপি চেয়ারম্যান এটিএম বডিউল আলম, ধামইরহাট ইউপির সাবেক চেয়ারম্যান মো. কামরুজ্জামান, উপজেলা বন বিট অফিসার আনিসুর রহমান, পৌর কমিশনার মেহেদী হাসান, বাংলাদেশ ছাত্রলীগ সাবেক সহ-সম্পাদক আক্তার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ ধামইরহাট উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তমা আকতার, বাংলাদেশ ছাত্রলীগ ধামইরহাট উপজেলা শাখার সভাপতি মো. আবু সুফিয়ান হোসাইনসহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x