মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বোরহানউদ্দিনে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার,আটক ৩

ভোলার বোরহানউদ্দিনে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের দায়ে ৩ জেলেকে আটক করা হয়েছে।

২৬ অক্টোবর বৃহস্পতিবার বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান-উজ্জামান এর নেতৃত্বে বোরহানউদ্দিনের তেতুলিয়া নদীতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এসময় ৩ জন জেলেকে আটক, ১৫ কেজি ইলিশ ও ১৫ হাজার মিটার জাল জব্দ করা হয়।

আটককৃত ২ জনকে মৎস রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪ ধারায় ৩০০০ টাকা করে মোট ৬ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয় এবং ১ জনের বয়স ১৮ বছরের কম হওয়ায় মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়।

জব্দকৃত মাছ এতিমখানায় বিতরন করা হয় এবং জাল পুরিয়ে বিনষ্ট করা হয় বলে জানা গেছে।

বোরহানউদ্দিন উপজেলা নিবার্হী কর্মকতা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রায়হান-উজ্জামান বলেন, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কেউ ইলিশ মাছ আহরণ, সংরক্ষণ বা বিক্রি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে, সরকারের বৃহৎ স্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে ও জানান এই নির্বাহী কর্মকতা।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা মৎস্য কর্মকতা আবুল কালাম আজাদ, ভোলা জেলা মৎস্য অধিদপ্তরের সিনিয়র সহকারি পরিচালক মোহাম্মদ নাজিম উদ্দিন, বোরহানউদ্দিন উপজেলা মৎস্য কর্মকতা মনোজ কুমার সাহা, উপজেলা সামুদ্রিক মৎস্য কর্মকতা মোঃ মিজানুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + fourteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x