বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নিভে গেল এক জ্ঞান প্রদীপ

নিভে গেল এক জ্ঞান প্রদীপ, না ফেরার দেশে পারি জমালেন শিক্ষানুরাগী ও পত্নীতলার নারী শিক্ষার আলোকবর্তিকা আয়েশা সিদ্দিকা।

নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা আয়েশা সিদ্দিকা শনিবার রাত ৯.২০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।সবাই কে কাঁদিয়ে চির প্রস্থান করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর, তিনি স্বামী সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী এবং রেখে যান।

জীবদ্দশায় তিনি সবসময় সদালাপী হাসোজ্জল নিরহংকার ও পরোপকারী এবং শিক্ষা বান্ধব ছিলেন বিশেষ করে নারী শিক্ষা ও নারীর অধিকার নিয়ে কাজ করেছেন।

তিনি নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা  নজিপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক আব্দুল মজিদের সহধর্মিণী, কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মেহের নীগার লিপি ও , পপি, শান্তা এবং সোনালী ব্যাংকের প্রধান শাখার এজিএম পারভেজ মিলটনের মাতা, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরীর শাশুড়ি।

মরহুমার প্রথম নামাজে জানাজা শনিবার রাতে ঢাকার পান্থপথে রাত ১২.৩০ মিনিটে ২য় জানাজা নিজ বাসভবন নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার সকাল ১১টা ৩০ মিনিটে ৩য় জানাজা নওগাঁর মহাদেবপুর উপজেলার শ্যামপুর তার গ্রামের বাড়ীতে বাদ যহর অনুষ্ঠিত হয়।এর পর পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

নজিপুর বালিকা বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী ঝরনা পারভীন স্মৃতি চারন করে বলেন,ম্যাডাম অনেক ভাল ছিল আল্লাহ তাঁকে জান্নাতবাসী করুক।

শেষ বার দেখবার জন্য এবং শ্রদ্ধা জানাতে মানুষের ঢল নামে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x