বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা মাদক অপরাধ করতে উৎসাহিত করে : রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর আদালতের নির্দেশে বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধার হওয়া মূর্তি মহাস্থান জাদুঘরে হস্তান্তর লিগ্যাল এইড’র পক্ষ থেকে রাসিক মেয়রকে সম্মাননা স্মারক প্রদান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

ভাঙ্গায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৩

ফরিদপুরের ভাঙ্গায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।এতে বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

রোববার (২২ জানুয়ারি) আনুমানিক দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের ভাঙ্গার মনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের মাঝারদিয়া গ্রামের মিরাজ মাতুব্বরের ছেলে সৌরভ মাতুব্বর (১৬), প্বার্শবর্তী নগরকান্দা উপজেলার ধর্মদী গ্রামের বাকী শেখের ছেলে মাইনুদ্দিন শেখ (৩৫), ও তার মেয়ে ইনছানা আক্তার তাবাসসুম (১০)।

স্থানীয়রা জানান, ঘটনাস্থলেই মাইনুদ্দিন শেখ ও তার শ্যালক সৌরভ মাতুব্বর নিহত হন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে শিশু তাবাসসুম মারা যান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন, ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৈমুর আলম। তিনি বলেন, ভাঙ্গা থেকে গোপালগঞ্জের দিকে মোটরসাইকেলে করে ৩ আরোহী যাচ্ছিলেন। এমন সময় গোপালগঞ্জ থেকে ভাঙ্গার দিকে স্টার লাইন পরিবহনের একটি বাস আসছিল। ঘটনাস্থলে পৌঁছলে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাকেলের দুই আরোহী ঘটনাস্থলেই গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সূত্রে জানা যায়, ঢাকাগামী স্টার লাইন রেজিঃঢাকা মেট্রো- ন-ব-১৫-৮৬৯১ এবং মোটরসাইকেল রেজিঃ নং ঢাকা মেট্রো- ল-১৯-৫১৬২ এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

প্রতক্ষ্যদর্শরী ও ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম সাংবাদিকদের জানান, দুর্ঘটনায় বিক্ষুব্ধ জনতা স্টার লাইন পরিবহনের বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এরপর ভাঙ্গা থেকে দমকল বাহিনীর একটি টিম গিয়ে বাসের আগুন নেভাতে সক্ষম হয়। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যানবাহনও চলছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলাল উদ্দিন ভূঁইয়া বলেন, বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুজন ও হাসপাতালে নেওয়ার পথে একজন মারা গেছে।

ফায়ার সার্ভিস ফরিদপুর জেলা প্রধান অফিসার শিমুল আহমেদ বলেন, ‘আমরা তিনজনের নিহতের ঘটনা ও বাসে আগুন দেওয়ার ঘটনা শুনে সেখানে যাই। লাশ উদ্ধার করে পুলিশের হাতে হস্তান্তর করি এবং বাসের আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − nine =


অফিসিয়াল ফেসবুক পেজ

x