সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম:
সারিয়াকান্দিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ইউএনও তৌহিদুর রহমান ফরিদপুর-১: আপিলে মনোনয়ন বৈধ ঘোষণা, ভোটের মাঠে লড়বেন স্বতন্ত্র প্রার্থী আরিফুর রহমান দোলন লাখাইয়ে দেড় লক্ষাধিক লোকের জন্য ডাক্তার ২ জন,চরম ভোগান্তিতে সেবা নিতে আসা রোগীরা নাটোরের সিংড়ায় দুই সন্তানের জননীর গলায় রশি দিয়ে আত্মহত্যা জনগনকে রাস্তা কিনে গোদাগাড়ী চর আষাড়িয়াদহ যেতে হয় রাজশাহীতে নানা আয়োজনে বেগম রোকেয়া দিবস পালন তাহেরপুরে বীর মুক্তিযোদ্ধা শহীদ আলো খন্দকারের মৃত্যুবার্ষিকী পালিত সারিয়াকান্দিতে সংবাদ সম্মেলনে স্বীকার করলেন ঘর তোলার কথা! সারিয়াকান্দিতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত সারিয়াকান্দিতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

দুমকিতে ১৫’শ’ পিস ইয়াবাসহ যুবক আটক

পটুয়াখালীর দুমকিতে ১৫’শ’ পিস ইয়াবাসহ মোঃ জসিম উদ্দিন (২৯) নামের এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রবিবার (২২ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে দুমকি থানা গেট এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটককৃত জসিম উদ্দিন উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের জলিশা গ্রামের দেলোয়ার হোসেন ফকিরের ছেলে।

রবিবার সান্ধায় পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) আহমদ মাঈনুল হাসান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুমকি থানা গেট এলাকার জিহাদ মেশিনারির দোকানের সামনের সড়ক থেকে মোঃ জসিম উদ্দিনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তল্লাশি চালিয়ে তার সাথে থাকা পটাটা বিস্কুটের প্যাকেটের মধ্যে থেকে ১৫ ‘শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি এ কে এম আজমল হুদা বলেন, তার বিরুদ্ধে দুমকি থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।উদ্ধারকৃত আসলামসহ তাকে সোমবার আদালতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ