রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গলাচিপায় আবুল হোসেনের শারদীয় দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পটুয়াখালীর গলাচিপায় বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক বিজিবির মহাপরিচালক এবং রাষ্ট্রপতির সামরিক সচিব লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন এনডিসি, পিএসসি, পিইঞ্জিনিয়ার।

রবিবার (২২ অক্টোবর) বিকাল থেকে রাত পর্যন্ত তিনি নেতাকর্মীদেরকে সঙ্গে নিয়ে উপজেলার আমখোলা ও গোলখালী ইউনিয়নসহ পৌরসভার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন এবং মন্দিরের সার্বিক কল্যাণ ও উন্নয়নে আর্থিক অনুদান প্রদান করেন।

এ সময় আবুল হোসেন মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন এবং দূরদূরান্ত থেকে আগত দর্শনার্থী ও ভক্তবৃন্দরা যাতে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে স্বাচ্ছন্দে উৎসব পালন করতে পারেন এসব বিষয়াদি নিয়ে মতবিনিময় করেন।এছাড়াও পূজামন্ডপে আগত দর্শনার্থী ও ভক্তবৃন্দের উদ্দেশ্যে তিনি শুভেচ্ছা বক্তব্য দেন।

আবুল হোসেন বলেন, ‘বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ একটি অসাম্প্রদায়িক দল।বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক রাজনীতিতে বিশ্বাসী।ধর্ম যার যার, উৎসব সবার।বাংলাদেশে হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গা উৎসব আজ একটি সামাজিক উৎসবে পরিণত হয়েছে।ধর্ম, বর্ণ নির্বিশেষে এখানে সকলে এ উৎসব আনন্দঘন পরিবেশে উপভোগ করেন।আমরা সকলে এক সম্প্রীতির বন্ধনে আবদ্ধ।মহান এই দুর্গাপূজার মাধ্যমে আপনাদের সকলের মনোবাসনা পূর্ণ হোক।পৃথিবী থেকে অসূরের সকল অশুভ শক্তি দূর হয়ে শান্তি প্রতিষ্ঠা হোক এই কামনা করছি।

এ সময় আবুল হোসেন দেশের উন্নয়ন ও শান্তি বজায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য সকলকে উদাত্ত আহবান জানান।

এছাড়াও পটুয়াখালী-৩ আসনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এবং গলাচিপা ও দশমিনা উপজেলার আর্থসামাজিক উন্নয়নে কাজ করার কথা ব্যক্ত করেন।’

এ সময় কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মু. মামুন আজাদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সহ-সভাপতি ও গলাচিপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য, ঢাকা নিউ মডেল বিশ^বিদ্যালয় কলেজের সাবেক ভিপি ও সভাপতি শওকত হোসেন ভুলুসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − seven =


অফিসিয়াল ফেসবুক পেজ

x