সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে-এলজিআরডি প্রতিমন্ত্রী আইনবহির্ভূত কাজ করে কেউই ছাড় পাবে না : র‍্যাব ডিজি কালীগঞ্জে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শাহজাদপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীকে অপহরণ করে মারধর,ফাঁকা চেক নিয়ে উধাও সারিয়াকান্দি পৌরসভার প্রশাসনিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি সাহাদারা মান্নান সারিয়াকান্দিতে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ৭৭ বছর পর আবারও চালু হচ্ছে রাজশাহী-কলকাতা ট্রেন রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বাঘায় নিখোঁজের ৫ দিন পর মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করল পুলিশ 
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

মোহনপুরে দুর্গাপূজার নিরাপত্তায় মণ্ডপে মণ্ডপে সিসি ক্যামেরা

এম এস সাগর: হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজশাহীর মোহনপুর থানার ২৩টি পূজা মন্ডপে সিসি ক্যামেরা বসানো হয়েছে।

দেবালয়/ মন্দিরের নিরাপত্তা নিশ্চিতকল্পে মোহনপুর থানার ওসি হরিদাস মন্ডলের সর্বাধিক প্রচেষ্টায় ২৩টি পূজা মন্ডপে এই সিসি ক্যামেরা বসানো হয়েছে।

ওসি শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ।আইনশৃংখলা বজায় রাখার পাশাপাশি সবাইকে সুন্দর পরিবেশে পূজা আয়োজন করতে হবে।

বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে ওসি পূজা উৎসব পরিচালনা কমিটির সদস্যদের বলেন, কোন অশুভ শক্তি যেন এই আনন্দমুখর পরিবেশে বিঘ্ন ঘটাতে না পারে সে জন্য সংশ্লিষ্ট সবাইকে সর্তক থাকার অনুরোধ জানানো হয়েছে।

যে কোনো জরুরি প্রয়োজনে জাতীয় জরুরি সেবা ৯৯৯ সহ পুলিশ সুপার, ইউএনও, ডিউটি অফিসারের নম্বরে ফোন করে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার অনুরোধ জানানো হয়েছে।

এছাড়াও তিনি বলেন, শারদীয় দুর্গাপূজা উৎসব সফল ও নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থায় মাঠে থাকবে ভ্রাম্যমাণ আদালত।থাকছে আইনশৃঙ্খলা বাহিনীর সর্বক্ষণিক নজরদারিও।সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন ওসি।

এদিকে মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা সিদ্দিকা বিভিন্ন পূজামন্ড পরিদর্শন করেন।তিনি হিন্দু ধর্মাবলম্বী সম্প্রদায়ের সবাইকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা জানান।পূজামন্ডপ সমূহে যথাযথ ভাবগাম্ভীর্য এবং নিরাপত্তার সাথে উৎসবমুখর পরিবেশে চলছে দেবী দুর্গার আরাধনা।ধর্ম বর্ণ নির্বিশেষে উৎসব,আনন্দ ও সম্প্রীতি ছড়িয়ে যাক সবার মাঝে এমন প্রত্যাশ ব্যক্ত করেন তিনি।যে কোনো জরুরি প্রয়োজনে তাকেসহ জাতীয় জরুরি সেবা ৯৯৯ ও থানার ওসি, ডিউটি অফিসারের নম্বরে ফোন করে তথ্য জানানোর  আহবান জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + six =


অফিসিয়াল ফেসবুক পেজ

x