শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩

নড়াইলের লোহাগড়া থানা পুলিশের পৃথক দুটি অভিযানে ৫৫০ পিস ইয়াবা ও ২ (দুই) বোতল ফেনসিডিল সহ আন্তঃ জেলা মাদকচক্রের ৩ সদস্য গ্রেপ্তার হয়েছে।

২১ জানুয়ারি (শনিবার) বিকালে লোহাগড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জের তত্ত্বাবধানে লোহাগড়া উপজেলার লংকারচর এলাকা থেকে ৫০০ পিস ইয়াবাসহ মোঃ মিজানুর রহমান শেখ (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।তিনি গোপালগঞ্জ জেলার মোকছেদপুর থানা এলাকার বাসিন্দা।তার নামে ফরিদপুর ভাঙ্গা থানায় মাদক মামলা রয়েছে।

পৃথক অপর একটি অভিযানে পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে চুয়াডাঙ্গা জীবননগর থানার মোঃ মামুন (২১) এবং লোহাগড়া উপজেলার মুস্তাক বিশ্বাস (৪৮) নামের দুই মাদক কারবারিকে লোহাগড়া পৌরসভার রামপুর এলাকা থেকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ।

এ সময় তাদের নিকট থেকে ৫০ পিস ইয়াবা ও ২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।মাদক কারবারি মুস্তাকের নামে লোহাগড়া থানায় ৪টি মাদক মামলা রয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা মাদকের সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার নির্দেশনায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − eighteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x