রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জনগনকে রাস্তা কিনে গোদাগাড়ী চর আষাড়িয়াদহ যেতে হয় রাজশাহীতে নানা আয়োজনে বেগম রোকেয়া দিবস পালন তাহেরপুরে বীর মুক্তিযোদ্ধা শহীদ আলো খন্দকারের মৃত্যুবার্ষিকী পালিত সারিয়াকান্দিতে সংবাদ সম্মেলনে স্বীকার করলেন ঘর তোলার কথা! সারিয়াকান্দিতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত সারিয়াকান্দিতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সারিয়াকান্দিতে থানার নবাগত ওসির যোগদান ও বিদায়ী ওসিকে সংবর্ধনা রাজশাহীতে ৬৫ হাজার ২০৫ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল সারিয়াকান্দি উপজেলা বাল্য বিবাহ নিরোধ কমিটির কর্মশালা অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ড কর্মকর্তা জাহিদুরের বিরুদ্ধে শ্লীলতাহানি’র অভিযোগ
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

লালমনিরহাট-১ আসনে আনোয়ারুল ইসলাম রাজুকে এমপি হিসেবে দেখতে চায় জনগণ

বিশ্বাস ও আস্থা আপনা আপনি আসে না, এর জন‍্য করতে হয় নিরলস পরিশ্রম। মোঃ আনোয়ারুল ইসলাম রাজু তেমনই একজন মানুষ যিনি শত বাধা ডিঙিয়ে একজন সফল উদ্যোক্তা, সফল ব্যবসায়ী ও তরুণ প্রজন্মের স্বপ্ন সারথি।সামাজিক দায়বদ্ধতা তথা এলাকার সার্বিক উন্নয়নে নিরলস প্রচেষ্টা যেন সাগরের স্রোতের মতই বহমান।

আনোয়ারুল ইসলাম রাজু পাটগ্রাম উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের শামসেরপুর গ্রামের সন্তান।

সফল উদ্দোক্তার পাশাপাশি নিজ এলাকার পিছিয়ে পরা জনগোষ্ঠীর জন্য নীরবে কাজ করে যাচ্ছেন এই সমাজসেবক।

পাটগ্রাম-হাতীবান্ধা বিভিন্ন এলাকায় সুপেয় পানীয় জলের জন্য আর্সেনিক মুক্ত টিউবওয়েল স্থাপন, পাকা মসজিদ নির্মান, মাদ্রাসার এতিম ছাত্রদের জন্য ঘর নির্মান, দুস্থ অসহায় পরিবারের জন্য টিন শেড গৃহ নির্মান, অসহায় পরিবারকে গরু প্রদান, ভ্যানগাড়ি প্রদান, ক্ষুদ্র ব্যবসায়ের জন্য মূলধন প্রদান, কবরস্থান নির্মানে সহযোগীতা প্রদানসহ বন্যা ও শীতকালে ত্রান সহায়তা প্রদান করেছেন।

একজন জনদরদী ও হাজারো তরুণের আস্থাভাজন আনোয়ারুল ইসলাম রাজুকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাটগ্রাম-হাতীবান্ধা (লালমনিরহাট-০১) এর সংসদ সদস্য হিসেবে দেখতে চায় অত্র এলাকার জনসাধারণ।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, আনোয়ারুল ইসলাম রাজুর মত একজন দানশীল ও পরোপকারী মানুষ যদি এমপি হয় তাহলে আমাদের এলাকায় ইন্ডাস্ট্রি হয়ে কর্মসংস্থান সৃষ্টি হবে।রোল মডেলে রুপান্তরিত হবে পাটগ্রাম-হাতীবান্ধা উপজেলা।

আনোয়ারুল ইসলাম রাজু বলেন, সাধারন মানুষের পাশে থেকে সেবা করার মাঝে অন্যরকম এক আত্মতৃপ্তি রয়েছে যা অবর্ননীয়।ইসলামের সঙ্গে চলতে হলে, ইসলামের প্রতিটি বিধান মেনে চলতে পারলেই সমাজে সুখ সমৃদ্ধি ও ন্যায়বিচার প্রতিষ্ঠিত হবে ইনশাআল্লাহ।মানবসেবার জন্য মসজিদ-মাদ্রাসা, রাস্তাঘাট ও বাঁধ নির্মাণসহ নানা জনকল্যাণমুলক কাজ করাও বিশেষ সাওয়াবের কাজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


অফিসিয়াল ফেসবুক পেজ