সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সাতমাস ধরে শূন্য নলছিটি সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের পদ

ঝালকাঠির নলছিটি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের গুরুত্বপূর্ন পদটি দীর্ঘ ৭ মাস ধরে খালি রয়েছে।

সর্বশেষ ২০২২ সালের ৩ জুলাই নলছিটি উপজেলায় কর্মরত সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুমা আক্তার অন্যত্র বদলি হওয়ার পরে আর কেউ এই পদে যোগদান করেননি।

এর আগে মো. সাখাওয়াত হোসেন দুই বছরেরও বেশি সময় দায়িত্ব পালন করেছেন।তার সময়ে উপজেলা ভূমি অফিস একটি দূর্নীতিমুক্ত অফিস হিসেবে পরিচিতি লাভ করেছিল।

সেবা নিতে আসা আমিন হোসেন জানান, আমি একটি নামজারির জন্য আবেদন করেছিলাম কাজের ধীরগতির কারণে তা পেতে অনেক বেগ পোহাতে হয়েছে।নিজের ব্যক্তিগত কাজ রেখে একাধিকবার ভূমি অফিসে আসা যাওয়া করতে হয়েছে। অনলাইন সিস্টেমে নামজারি ২৮দিনে নিস্পত্তি হওয়ার কথা থাকলেও আমারটি করতে ৫৫দিন লেগেছে। ভূমি অফিস ছাড়াও উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন সময়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের ভুমিকা পালন করে থাকেন এই দপ্তরের কর্মকর্তা।

উপজেলা ভূমি অফিসের কানুনগো জাহাঙ্গীর হোসেন জানান,সহকারি কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট না থাকায় কিছুটা হলেও কাজের গতি শ্লথ হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x