শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ফুলবাড়ীতে জেলা পরিষদ ডাকবাংলোতে স্মরণ সভা অনুষ্টিত সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় টাংগাইলের মাদ্রাসার অধ্যক্ষ নিহত রাজশাহী নগরীতে ময়লা ফেলে ভরাট করা হচ্ছে পুকুর রায়গঞ্জে ভূঁইয়াগাঁতী বাসস্ট্যান্ড দখল করে অবৈধ দোকানপাট ও সিএনজি স্ট্যান্ড নড়াইলে চিত্রশিল্পীদের হাতে চিত্রকর্মের সম্মাননা স্মারক প্রদান নড়াইলে পৃথক অভিযানে একাধিক মামলায় দুই সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল রাজশাহী নিউ মার্কেটের দোকানে অগ্নিকাণ্ড পাইকগাছায় ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিবাহ বন্ধ ছাতকের জাউয়া বাজারসহ তার আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নানা আয়োজনে ভোলা সরকারি কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

নানা আয়োজনের মধ্যে দিয়ে ভোলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ভোলা সরকারি কলেজে ২০২১-২২ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষ ও উচ্চ মাধ্যমিক শিক্ষার্থীদের নবীণবরন অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

১৭ জানুয়ারি মঙ্গলবার সকাল ১০ টায় ভোলা সরকারি কলেজ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো.গোলাম জাকারিয়ার সভাপতিত্বে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মোমিন টুলু।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাবাজার ফাতেমা খানম ডিগ্রী কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

বিশেষ অতিথির বক্তব্য মইনুল হোসেন বিপ্লব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।বিশ্বের বুকে বাংলাদেশ আজকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে,মাননীয় প্রধানমন্ত্রী সাধারণ শিক্ষার্থীদের কথা সবসময়ই ভাবেন।আওয়ামী লীগ সরকারের আমলেই শিক্ষা ব্যবস্থার উন্নতি হয়েছে।

এ সময় তিনি বলেন,শিক্ষার্থীরা আজকে তাদের বক্তব্য যে দাবি গুলো তুলে ধরেছেন তা আমি আমাদের জাতীয় নেতা সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদের কাছে পৌঁছে দেব”আশা করি আমাদের নেতা তোফায়েল আহমেদ এমপি অচিরেই এর সমাধান দেবেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,ভোলা সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান”ভোলা সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক জামাল হোসেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন,ভোলা জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু,সাবেক অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ,ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন শেখ ফজিলাতুন্নেছা মহিলা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ রুহুল আমিন জাহাঙ্গীর, শেখ ফজিলাতুন্নেছা মহিলা সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. ইসরাফিল,ভোলা সরকারি কলেজের উপাধ্যক্ষ মো. এনায়েত উল্লাহ,শেখ ফজিলাতুন্নেছা মহিলা সরকারি কলেজের উপাধ্যক্ষ এ.টি.এম রেজাউল করিম, ভোলা সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ উল্লাহ স্বপন,ভোলা জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও ভোলা জেলা বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে বিকাল ৩ টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + fourteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x