শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সাংবাদিক পারভেজ’র পিতার মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থার শোক

রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক উপচার পত্রিকার ক্রীড়া সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির সহ-সভাপতি মাসুদ পারভেজ চৌধুরীর পিতা মো: নুরুল ইসলাম চৌধুরী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন।

১৮ই জানুয়ারী বুধবার বেলা ৩টা ১০ মিনিটে হড়গ্রাম কোট বাজার এলাকায় নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

তিনি দীর্ঘদিন থেকে কিডনি,ডায়াবেটিস ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তিনি ছেলে মেয়েসহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।

আজ বৃহস্পতিবার বাদ জোহর মহিষবাথান গোরস্থান জামে মসজিদে নামাজে জানাযা শেষে মহিষবাথান কবরস্থানে মরহুমকে দাফন কাজ সম্পূর্ন করা হবে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী বিভাগের সভাপতি মো: নুরে ইসলাম মিলন ও সাধারন সম্পাদক ফয়সাল আজম অপুসহ সকল সদস্যবৃন্দরা।

১৮ই জানুয়ারী বুধবার রাত্রিতে সংগঠনের রাজশাহী বিভাগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষরিত শোকবার্তায় নেতৃবৃন্দরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।সেই সাথে আগামী শুক্রবার বাদমাগরীব জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কার্যালয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হবে।সেখানে রাজশাহী বিভাগীয় শাখা ও জেলা শাখাসহ সকল উপজেলা শাখার নেতৃবৃন্দদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x