সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম :
রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা জাতীয় ব্লাইন্ড ক্রিকেট পরিচালনা কমিটির সভাপতি হলেন সংগীতশিল্পী ফারদিন রাজশাহীতে বিশ্ব মেট্রোলজি দিবস পালন সারিয়াকান্দিতে উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা বিয়েতে রাজি না হওয়ায় আত্মহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা সারিয়াকান্দির সেই মেধাবী ছাত্র সাকিবুল হাসানের দায়িত্ব নিলেন সাহাদারা মান্নান এমপি সারিয়াকান্দিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি অনিশ্চিত সাকিবুল হাসানের সারিয়াকান্দিতে ইউএনও’র সাথে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যানের শুভেচ্ছা বিনিময় সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে ইরি-বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন সারিয়াকান্দিতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার-২
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় ডিবি পুলিশের অভিযানে ৩০ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকায় অভিযান চালিয়ে ৩০ কেজি গাঁজাসস একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা, উত্তরা বিভাগ।

গ্রেফতারকৃত মাদক কারবারির নাম- মোঃ সেলিম বালি।এসময় তার হেফাজত থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

ঘটনার বিবরণে প্রকাশ : মঙ্গলবার (১৭ জানুয়ারি ২০২৩ ইং) সন্ধ্যা ৬-টা ৩০ ৩০ ঘটিকায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার মধ্য কুনিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করা হয়।অভিযান চলাকালীন সময় আসামী সেলিম বালিকে গ্রেফতার করতে সক্ষম হন গোয়েন্দা-উত্তরা বিভাগের বিমান বন্দর জোনাল টিম।

গোয়েন্দা উত্তরা-বিভাগের বিমান বন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল আলম মুজাহিদ তথ্যটি নিশ্চিত করে গণমাধ্যম কর্মীদের বলেন, একজন মাদক কারবারি তেজগাঁও শিল্পাঞ্চল থানার মধ্য কুনিপাড়া এলাকার ইলিয়াসের টিনসেড বাড়ীর ২য় তলা কক্ষে গাঁজা বিক্রয় করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ৩০ কেজি গাঁজাসহ সেলিমকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত সেলিম ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।

এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

বিষয়টি বুধবার (১৮ জানুয়ারি ২০২৩ ইং) তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x