শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
সাইফুল ইসলামকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী নড়াইলে পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সদস্যদের র‍্যাঙ্ক ব্যাজ পরালেন এসপি সরিষাবাড়ীতে স্কুল ছাত্র উজ্জল হত্যা,খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামীর বাড়িতে অনশন নড়াইলে বিপুল পরিমাণ গাঁজাসহ দুইজন গ্রেফতার নাগেশ্বরীতে প্রাণী সম্পদের মেলা,জানেনা খামারীরা কেশবপুরে বোরো ধানের বাম্পার ফলনের সম্ভাবনা কেশবপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধার ওয়ারেশগণের সংবাদ সম্মেলন নড়াইলে চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের দুইজন গ্রেফতার শ্বশুরবাড়ী বেড়াতে এসে সুন্দরবনে হরিণ শিকারের চেষ্টা,ফাঁদসহ আটক জুয়েল
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আর্জেন্টিনা ভক্ত নবাবগঞ্জের বাদশা মিয়া

Exif_JPEG_420

আগামী জুন মাসে বিশ্বকাপ জয়ী মেসির দল বাংলাদেশ সফরে আসার খবর আরও আবেগ আপ্লূত করেছে মেসি ভক্ত বাদশা মিয়াকে।আর্জেন্টিনার বিশ্বকাপ জয় নিয়ে দৃঢ় মনোবল ছিল দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ৭নং দাউদপুর ইউনিয়নের পল্লীমা গুচ্ছগ্রামে বসবাস কারী মোঃ বাদশা মিয়ার।আর্জেন্টিনা সমর্থনে বিরিয়ানি ভোজের আয়োজনসহ বিজয় মিছিল করেছেন আর্জেন্টিনার সমর্থক এই বাদশা মিয়া।

বিশ্বকাপ শুরু থেকেই স্থানীয় আর্জেন্টিনা সমর্থক বাদশা মিয়া মেসির প্রতি ভালোবাসা দেখিয়ে ১০৬০ ফিট পতাকা বানিয়ে র‌্যালী করে তার এলাকার মোড়ে টাঙিয়ে দেন। এর পর তার পক্ষ থেকে আর্জেন্টিনার প্রতিটি খেলার পর খিচুড়ি ও বিরিয়ানি ভোজনের আয়োজন করা হয়।

আর্জেন্টিনা সমর্থক বাদশা মিয়ার আয়োজনে পূর্ব বৈদাহার প্রাথমিক বিদ্যালয় মাঠে এলইডি স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থার পাশাপাশি ৫০ কেজি মাংস দিয়ে রান্না করা হয় বিরিয়ানি।খেলায় ৩-০ গোলে ক্রোয়েশিয়াকে পরাজিত করে জয়লাভ করে আর্জেন্টিনা।এতেই বাঁধভাঙা উল্লাসে ফেটে পড়েন আর্জেন্টিনার সমর্থকরা।তারা আনন্দ মিছিল বের করে এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মালারপাড়া মোড়ে এসে শেষ হয়।

বাদশা মিয়া জানান, অসাধারণ খেলা খেলেছেন মেসিরা। ইতিপূর্বে খিচুড়ি ভাত ৫০০ জনকে খাইয়েছি। আর্জেন্টিনা জয় পেয়েছে বিজয় মিছিল করেছি। ক্রোশিয়ার সঙ্গে জয় পাওয়ায় ৫০০ জন সমর্থক নিয়ে বিরিয়ানি ভোজ করেছি। ইনশাল্লাহ কাপ আর্জেন্টিনাই নেবে। আর্জেন্টিনা জয়ের পরই ৫টি গরু জবাই দিয়ে জনগণকে ভাত খাওয়ানোর যে প্রতিশ্রুতি সেটিও রাখা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + nine =


অফিসিয়াল ফেসবুক পেজ

x