মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সারিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত

বগুড়ার সারিয়াকান্দিতে মৃত নানিকে দেখে বাড়িতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় রেখা বেগম (৩৭) নামে একজন গৃহবধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে উপজেলার সদর ইউনিয়নের দীঘলকান্দি তিনমাথা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

রেখা উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ফুলবাড়ী দর্গাতলী গ্রামের মো.উকিল মিয়ার স্ত্রী।এ ঘটনায় ঘাতক ট্রাক্টরকে আটক করেছে থানা পুলিশ।

উকিল মিয়া জানান, তার নানি শাশুড়ির মৃত্যুর সংবাদে মঙ্গলবার তিনি তার স্ত্রীকে নিয়ে উপজেলার কর্ণিবাড়ী ইউনিয়নের দেবডাঙ্গা গ্রামে যান। সেখান থেকে তার নানী শাশুড়িকে দেখে সিএনজিচালিত অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। ফেরার পথে রাত আনুমানিক ৯টার সময় উপজেলার সদর ইউনিয়নের দীঘলকান্দি তিনমাথা মোড়ের দক্ষিণ পাশে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তার স্ত্রী রেখা বেগম অটোরিকশা থেকে ছিটকে ট্রাক্টরের চাকার নিচে পরে যায়।এতে তিনি গুরুতর আহত হন।এরপর তাকে সারিয়াকান্দি থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী বলেন,এ ঘটনায় জড়িত ট্রাক্টর থানায় আটক করে রাখা হয়েছে।ঘাতক ড্রাইভারকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − twelve =


অফিসিয়াল ফেসবুক পেজ

x