শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পদক পেলেন মাহিদুল হাসান সরকার

মানবিক সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় গুণিজন সম্মাননা পদক পেলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ অনুমোদিত বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ মাহিদুল হাসান সরকার মাহি।

গত (১৩ জানুয়ারী) শুক্রবার বিকেল ০৩. ৩০ ঘটিকায় রাজধানীর মিরপুর বিশ্ব বিদ্যালয় কলেজ হলরুমে, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে পত্রিকা’র সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান এর সভাপতিত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বর্তমান সরকারের ভূমিকা এবং গণমাধ্যম কর্মীদের করণীয়,শীর্ষক আলোচনা সভা, গুণিজন সন্মাননা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার মাহি।

অনুষ্ঠানের উদ্বোধক বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় সভাপতি ও এশিয়ান টেলিভিশন, এশিয়ান গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশীদ (সিএইচপি) এর হাত থেকে তিনি এই সম্মাননা পদক গ্রহণ করেন।

এ বিষয়ে বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ মাহিদুল হাসান সরকার এর সাথে গণমাধ্যম কর্মীরা যোগাযোগ করলে তিনি অনুভূতি ব্যক্ত করে বলেন, দীর্ঘদিন যাবত সাংবাদিকতা করি ও পাশাপাশি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হওয়ায় কারণে বিভিন্ন সময় দেশের যেকোনো জায়গায় কোনো সাংবাদিক নির্যাতিত হলে, সংগঠনের পক্ষ থেকে তার পাশে দাঁড়ানোর চেষ্টা করি।

সাংবাদিকতা আমার পেশা নয় এটা আমার নেশা, এই নেশা থেকেই আমি সমাজের অবহেলিত নির্যাতিত নিপিড়ীত মানুষের কথা সংবাদপত্রে লিখি ও সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।

সমাজের প্রতি অঙ্গীকারবদ্ধ থেকে সমাজের জন্যে কাজ করা আমার সাংবাদিকতার অন্যতম লক্ষ্য।আর সেই লক্ষ্য পূরণে চেষ্টা করেছি সততা ও ন্যায়ের পক্ষে কলম চালিয়ে যেতে। আজ তার মুল্যায়ন পেলাম, এতে আমি অনেক আনন্দিত।

আমাকে সম্মাননা পদক দেওয়ার জন্য আমি মাতৃজগত পরিবারের অভিভাবক জনাব খান সেলিম রহমান ও পত্রিকা প্রকাশের সাথে সংযুক্ত সকলের নিকট চীর কৃতজ্ঞ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three − 2 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x