রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

কালিগঞ্জে হযরত বুলাহ্ সৈয়দ (রহঃ) এর তিনদিন ব্যাপী ওরছ শরীফ সম্পন্ন

সাতক্ষীরার কালিগঞ্জে হযরত বুলাহ সৈয়দ (রহঃ) পীরের মাজারে তিন দিনব্যাপী বার্ষিক ওরছ শরীফ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারী) সকালে উপজেলার মথুরেশপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে পীরের দরবারে ফতেহা শরীফ, মিলাদ-কিয়াম ও আখেরী মোনাজাতের মধ্য দিয়ে ওরছ শরীফের কার্যক্রম শেষ হয়।

হযরত বুলাহ সৈয়দ (রহঃ) পাঞ্জেগানা মসজিদের ইমাম আব্দুল ওহাবের সভাপতিত্বে আখেরি মোনাজাত পরিচালনা করেন নলতা শরীফ শাহী জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা আবু সাঈদ।

মোনাজাতে উপস্থিত ছিলেন মথুরেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মু্ক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাকিম, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য শেখ ফিরোজ কবির কাজল,সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবর রহমান, মাজার শরীফ কমিটির সভাপতি রেজাউল করিম সহ কমিটির নেতৃবৃন্দ,পীর ভক্ত ও আশেকগন।

এর আগে রবিবার (১৫ জানুয়ারি) সকাল থেকে তিন দিনব্যাপী ওরছ শরীফের প্রথম ও দ্বিতীয় দিন বাদ মাগরিক থেকে ওরছ মাহফিলে কোরআন ও হাদিসের আলোকে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন আলেম ওলামায়ে কেরামগন।

প্রতি বছর বাংলা মাসের ১লা, ২রা ও ৩রা মাঘ পীরের স্মরণে দরবারে কোরআন খতম, ওয়াজ মাহফিল, দোয়া-দরুদ, জিকির-আসকার, মিলাদ-কিয়াম, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 − two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x