সোমবার, ২৭ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুলনায় বায়োজিন এলো আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা নিয়ে বিএমডিএ : মিথ্যা তথ্যে পিডি নিয়োগ,৮ কোটি টাকার কাজ ভাগ-বাটোয়ারার আয়োজন মোহনপুর উপজেলা পরিষদ নির্বাচনে দুই এমপির চেয়ারম্যান প্রার্থীর লড়াই মোহনপুরে উপজেলা নির্বাচন বর্জনের ডাকে বিএনপির লিফলেট বিতরণ নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান হাজী মোশারফ শেখ ফরিদ-আশুরা ভাইস চেয়ারম্যান এমপি আবুল কালাম আজাদের চাচাতো ভাইয়ের মৃত্যুতে শোক প্রকাশ দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন শরীফ সারিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ রাজশাহীর তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা রাজশাহী বরেন্দ্র কলেজের নতুন অধ্যক্ষ রণজিৎ কুমার সাহা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

নড়াইলে প্রশিক্ষণ পরিদর্শনে খুলনা বিভাগের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা পরিবারের দুই অভিভাবক

খুলনা বিভাগের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা পরিবারের দুই অভিভাবক প্রফেসর শেখ হারুনর রশিদ, পরিচালক ও এ. এস. এম. আব্দুল খালেক, উপপরিচালক (মাধ্যমিক), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, খুলনা অঞ্চল, খুলনা, নতুন কারিকুলামের প্রশিক্ষণ পরিদর্শন করতে নড়াইল আসেন।

রবিবার তাঁরা লোহাগড়া উপজেলার প্রশিক্ষণ ভেণ্যুতে উপস্থিত হয়ে প্রতিটি কক্ষের শিক্ষকদের সাথে “নতুন কারিকুলাম নিয়ে মতবিনিময় করেন ও মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গঠনের যৌক্তিকতা তুলে ধরেন এবং এটি বাস্তবায়নের জন্য সকল শিক্ষককে অনুরোধ জানান ।

এসময় তাঁদের সাথে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার, নড়াইল এস. এম. ছায়েদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, লোহাগড়া হামিদ ভূইয়া, গবেষণা কর্মকর্তা বিকাশ কুসুম চক্রবর্তী, জেলা প্রশিক্ষণ সমন্বয়ক জুলকার নাঈন, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান সহ বিভিন্ন কর্মকর্তাগণ।

মতবিনিময় শেষে সংবাদিকদের সাথে কথা বলেন পরিচালক ও উপপরিচালক।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন স্মার্ট বাংলাদেশ গঠনের মুল উপাদান স্মার্ট নাগরিক, স্মার্ট, যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক তৈরীর লক্ষ্য নিয়ে সরকার নতুন এই কারিকুলাম প্রণয়ন করেছে।আমরা যারা মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করি, আমরা প্রতিজ্ঞাবদ্ধ সরকারের এ মহতি উদ্যোগকে বাস্তবায়ন করার।এ উদ্দেশ্যে নড়াইল জেলার প্রশিক্ষণ দেখতে আসা।

এ সময় নড়াইল জেলার শিক্ষার ফেরিওয়ালা খ্যাত জেলা শিক্ষা অফিসার এস. এম. ছায়েদুর রহমান বলেন খুলনা বিভাগে এই দুই স্যার যোগদান করার পর থেকে এ অঞ্চলের শিক্ষায় এক নতুন গতির সঞ্চার হয়েছে। আমরা পরিচালক ও উপপরিচালক স্যারদের নেতৃত্বে দারুনভাবে এগিয়ে যাচ্ছি এবং সামনের দিনেও শিক্ষার গুণগতমান নিশ্চিত করার লক্ষ্যে এবং নতুন কারিকুলাম বাস্তবায়নে স্যারদের নেতৃত্বে সফল করতে পারব ইনশাল্লাহ্। অতিথিদ্বয় লোহাগড়া ও কালিয়া উপজেলার প্রশিক্ষণ ভেণ্যু পরিদর্শন করেন এবং সুষ্ঠুভাবে প্রশিক্ষণ পরিচালনার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x