বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাঘায় দশটি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আব্দুর রশিদ গ্রেপ্তার বাঘায় উপজেলা পরিষদ নির্বাচনে সংঘাত ও সহিংসতা পরিহারের দাবিতে সংবাদ সম্মেলন মনিগ্রাম ইউনিয়ন পরিষদের ২০২৪-২০২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা সারিয়াকান্দিতে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ সারিয়াকান্দিতে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত চারঘাটে বিএসটিআই’র অভিযানে বেকারিকে ১০ হাজার টাকা জরিমানা পানি ও বিদ্যুৎ সংকটে রাজশাহীতে মৎস্যচাষীরা আরএমপি’র সহকারী প্রশাসন জুলমাত হাবিবের বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতি’র অভিযোগ সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুলনায় বায়োজিন এলো আন্তর্জাতিক মানের স্কিনকেয়ার সেবা নিয়ে বিএমডিএ : মিথ্যা তথ্যে পিডি নিয়োগ,৮ কোটি টাকার কাজ ভাগ-বাটোয়ারার আয়োজন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নির্বাচন : সভাপতি মিলন,সাধারন সম্পাদক হানিফ

সুনামগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাব প্রতিষ্ঠার দীর্ঘ চারবছর পর সরাসরি সংগঠনের সকল সদস্য সংবাদকর্মীদের প্রত্যক্ষ ভোটে ২০২৩-২৪ অর্থবছরের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়নে প্রিসাইডিং অফিসারের দাযিত্ব পালন করেন এলজিইডির স্যোসাল অর্গানাইজার সিরাজুল ইসলাম।

এতে সভাপতি ও সাধারন সম্পাদকসহ ১১টি পদে একাধিক প্রার্থীদের অংশগ্রহনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনের সকল সংবাদকর্মী ভোটারগণ ব্যালটের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীদের ভোটাধিকার প্রয়োগ করেন।সংগঠনে মোট ভোটার সংখ্যা ৫১ জন হলেও ভোট কাস্ট হয় ৫০টি।

এতে সভাপতি পদে দৈনিক মুক্ত খবরের জেলা প্রতিনিধি একে মিলন আহমদ ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি কেএম শহীদুল।

সাধারন সম্পাদক পদে মাই টিভি ও দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি আবু হানিফ ৩০ টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্ধী ছিলেন দি ফাইনেন্স এক্রপ্রেসের জেলা প্রতিনিধি মো. আফজাল হোসেন।

এছাড়াও সহ সভাপতি পদে মো. আব্দুল মোতালিব ভূইয়া, আবুল হোসেন শরীফ,মাহফুজুর রহমান সজীব ও মো. উস্তার আলী প্রতিদ্বন্ধীতা করলে ও মো. আব্দুল মোতালিব ভূইয়া ৩৪ ভোট, মাহবুবুর রহমান সজীব ২০পেয়ে নির্বাচিত হয়েছেন,তাদের নিকটতম প্রতিদ্বন্ধী হিসেবে আবুল হোসেন শরীফ ২০ এবং উস্তার আলী ০৮ ভোট পেয়ে পরাজিত হয়েছে।

তাছাড়া যুগ্ম সাধারন সম্পাদক পদে মো. বদরুজ্জামান বদরুল,মোশারফ হোসেন লিটন,এম তাজুল ইসলাম তারেক ও আবু জাহান তালুকদার প্রতিদ্বন্ধীতা করলেও এদের মধ্যে দৈনিক জাগ্রত সিলেটের প্রতিনিধি মো. বদরুজ্জামান বদরুল ৩৯ ভোট এবং তাজুল ইসলাম তারেক ২০ পেয়েএই ২ জন নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে আলী হোসেন ২৭টি পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্ধী কল্যাণ ব্রত চৌধুরী রিংকু ২২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে মইনুল হোসেন ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্ধী বিপলু রঞ্জন দাস ১৯ ভোট পেয়েছেন।

এছাড়াও বিনা প্রতিদ্বন্ধীতায় প্রচার সম্পাদক পদে হাকীম আপ্তাব উদ্দিন,ধর্ম বিষয়ক সম্পাদক পদে শফিউল আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে তুষার আহমদ টিপু এবং নির্বাহী সদস্য পদে আমিনুর রহমান জিল্লু নিবাচিত হয়েছেন।

নির্বাচন চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা এড. আসাদ উল্ল্যাহ সরকার,জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো. সেলিম আহমেদ,সংগঠনের উপদেষ্ঠা ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,উপদেষ্ঠা ও এস এ টিভির প্রতিনিধি মো. মাহতাব উদ্দিন তালুকদার,সাংবাদিক সিরাজুল ইসলাম শ্যামল,জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মো. ফরিদ মিয়া,সাংবাদিক রেজাউল করিম,নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও একুশে টিভির প্রতিনিধি মো. আব্দুস সালাম ও গ্লোবাল টিভির প্রতিনিধি মিজানুর রহমান রুমান, নজরুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x