মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম :
সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থীর মনোনয়ন দাখিল নাটোরে টেন্ডার বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে যুবকের মৃত্যু,গ্রেফতার ২ কালীগঞ্জে যুবলীগ কর্মীর পায়ের রগ কর্তন করল যুবদল নেতা নকলার জনবান্ধব এসিল্যান্ডের জামালপুরে বদলি শ্যামনগরে গ্রামীণ নারীদের ১৫ দিনব্যাপী দর্জি প্রশিক্ষণ শুরু রাণীশংকৈলে নির্মাণ শ্রমিকের মৃত্যু নড়াইলের কালিয়া পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা ঈদে বেতন না পেয়ে কর্ম বিরতি চিলমারীতে ব্রহ্মপুত্র নদের তীরে লাখো পুণ্যার্থীর ঢল বগুড়ায় চোখের সামনে পুড়লো গফুরের কোটি টাকার স্বপ্ন নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ১০ম মহাসমাবেশ উদযাপন কমিটি গঠন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আনোয়ারায় চুরি ঠেকাতে রাত জেগে পাহারা দেন ইউপি সদস্য মোহাম্মদ কামাল উদ্দিন

আনোয়ারা উপজেলায় আশঙ্কাজনকহারে বেড়ে গেছে চুরি উপদ্রব।চুরি ঠেকাতে পাড়া-মহল্লায় রাত জেগে পাহারা দিচ্ছেন বারশত ইউনিয়নের গুন্দ্বীপ ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ কামাল উদ্দিন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি বিভিন্ন স্থানে বেড়ে গেছে গরু চুরি,অটোরিকশা চুরি, জুয়া,ভয়াবহ মাদকের ছোঁয়ায় আসক্ত হচ্ছে যুবসমাজ।তাদের শনাক্ত করে জনসম্মুখে আনা হোক।যাতে সমাজের জনসাধারণ তাদেরকে চিহ্নিত করে রাখতে পারে।

স্থানীয় বাসিন্দা জানান, চুরি ও জুয়া খেলা লিপ্তাদের শনাক্ত করতে সিইউএফএল বিটের পুলিশ, গ্রাম পুলিশ, ইউপি সদস্যরা রাত জেগে পাহারা দিয়ে যাচ্ছে।

রাত জেগে পাহারা দেওয়ার বিষয়ের জানতে চাইলে বারশত ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য কামাল উদ্দিন জানান, চুরি ঠেকাতে আমাদের চেয়ারম্যান এম. এ কাইয়ুম শাহ মহোদয়ের নির্দেশে রাতের বেলায় পাহারা দিচ্ছি।রাতে বেলা অনেক সময় আমাদের চেয়ারম্যান মহোদয় থাকে।তিনি রাতে বেলায় সর্বক্ষণ আমার সাথে যোগাযোগ করতেছে।আমার সাথে গ্রাম পুলিশ সদস্য সাইফুল ইসলাম থাকে।রাতে বেলায় অনেক সময় সিইউএফএল বিটের টহল পুলিশ সদস্য পরিদর্শন করেন।

রাতের বেলায় পাহারা দেওয়া সময় কোন সমস্যা সম্মুখীনের শিকার হয়েছেন কিনা জানতে চাইলে তিনি জানান, এখনো পর্যন্ত কোন সমস্যা হয়নি।চেয়ারম্যান মহোদয় সবসময় যোগাযোগ রাখতেছে।

পাহারা দেওয়ার সময় সন্দেহভাজন কাউকে শনাক্ত করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, অপরিচিত কাউকে দেখলেই থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।তবে এখনো পর্যন্ত তেমন কিছু পাওয়া যায়নি।এলাকায় চুরি এবং অসামাজিক কার্যকলাপে ঠেকাতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − five =


অফিসিয়াল ফেসবুক পেজ

x