মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

চলচ্চিত্রে নতুন নায়িকা পারিশা

মডেল-অভিনেত্রী পারিশা জান্নাত।অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যে গানেও কণ্ঠ দেন।তবে তার স্বপ্ন রুপালি পর্দা।সিনেমায় নায়িকা হওয়ার লক্ষে নিজেকে ফিট করছেন।এরই মধ্যে নিয়মিত জিম করার পাশাপাশি নাচ-ফাইট শিখছেন বলে জানান পারিশা।এরই মধ্যে প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ ইকবালের নতুন সিনেমায় যুক্ত হয়েছেন পারিশা।

বিষয়টি নিশ্চিত করে পারিশা বলেন, ‘ইকবাল ভাইয়ের সঙ্গে দীর্ঘ দিনের পরিচয়।ক্যারিয়ারের প্রথম সিনেমা ভাইয়ার পরিচালনায় করব, এটা অনেক ভালো লাগার।ভাইয়ার পরবর্তী সিনেমা ‘ফাইটার’-এ একজন র‌্যাম্প মডেলের চরিত্রে অভিনয় করব।

সিনেমায় শুটিংয়ের আগে ঘাম ঝড়াচ্ছেন পারিশা।তা জানিয়ে তিনি বলেন, ‘আমি চাই নিজেকে জিরো ফিগার করতে।এজন্য কঠোর পরিশ্রম করছি।নাচ ও ফাইট শিখছি।আগামী ঈদুল আজহার পর ‘ফাইটার’ সিনেমার শুটিং শুরু হবে।আশা করছি, ভালো কিছু হবে।

সুন্দরী প্রতিযোগিতা ‘মিস্টার অ্যান্ড মিস ফটোজেনিক’-এ রানারআপ হয়েছেন পারিশা।ছোট পর্দায় নিয়মিত কাজ করছেন তিনি।এরই মধ্যে বেশ কিছু খণ্ডনাটক ও ধারাবাহিকে অভিনয় করছেন।বর্তমানে ‘গৃহলক্ষ্মী’ ও ‘দুষ্ট মেয়ের দল’ শিরোনামে দুটো ধারাবাহিকের কাজ করছেন।বেশ কিছু শর্টফিল্মেও দেখা গিয়েছে পারিশাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x