বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা মাদক অপরাধ করতে উৎসাহিত করে : রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর আদালতের নির্দেশে বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধার হওয়া মূর্তি মহাস্থান জাদুঘরে হস্তান্তর লিগ্যাল এইড’র পক্ষ থেকে রাসিক মেয়রকে সম্মাননা স্মারক প্রদান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সুপারের বিরুদ্ধে সরকারী নতুন বই বিক্রির অভিযোগ,তদন্ত করে ব্যবস্থার আশ্বাস ইউএনও’র

ঝালকাঠির নলছিটিতে অবস্থিত অনুরাগ গৌরিপাশা আল হাসান দাখিল মাদ্রাসার দায়িত্বপ্রাপ্ত সুপারের বিরুদ্ধে ১৫০কেজি নতুন সরকারি বই বিক্রির অভিযোগ উঠেছে।এব্যাপারে তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন ইউএনও।

এ ব্যাপারে মাদ্রাসার মানেজিং কমিটির সাবেক সভাপতি ও পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন বুধবার নলছিটি উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার (৩১মে) সকালে মাদ্রাসার বই ক্রয় করে বস্তায় ভরে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা ক্রেতা মো. সোয়েবকে হাতেনাতে ধরে কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন এর কাছে নিয়ে যান।এসময় তার কাছ থেকে চলতি বছরের মাদ্রাসাটির বোর্ডের নতুন বিভিন্ন শ্রেনীর প্রায় ৬০০পিচ বই পাওয়া যায়।সে জানায় এগুলো অনুরাগ গৌরিপাশা দাখিল মাদ্রাসা থেকে কেজি হিসেবে ক্রয় করেছে।পরে কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন মাদ্রাসা দায়িত্বপ্রাপ্ত সুপারের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দেন।বিক্রি করা বইয়ের ওজন ১৫০ কেজি হবে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে অনুরাগ গৌরিপাশা আল হাসান দাখিল মাদ্রাসার দায়িত্বপ্রাপ্ত সুপার মো. মনিরুল ইসলাম বলেন, মাদ্রাসার ভাঙ্গা টিন ঠিক করার জন্য বই বিক্রি করা হয়েছে।সেখানে নতুন কোন বই নেই সব পুরাতন বই বিক্রি করা হয়েছে।এখন ইউএনও যে সিদ্ধান্ত দিবে সেটাই আমি মেনে নিব।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ বলেন, অনুরাগ গৌরিপাশা আল হাসান দাখিল মাদ্রাসার অত্র বছরের নতুন বই কেজি হিসেবে বিক্রি করা হয়েছে সেই মর্মে একটি অভিযোগ পেয়েছি।তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + thirteen =


অফিসিয়াল ফেসবুক পেজ

x