বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো গাজীপুরের ইজতেমার প্রথম পর্ব

হজের পর মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম জমায়েত তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমার প্রথম পর্ব রবিবার (১৫জানুয়ারি) আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে।

সকাল ১০টা থেকে সাড়ে ১০টার মধ্যে আখেরি মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ তাবলিগ জামাতের আমির মাওলানা হাফিজ জুবায়ের আহমদ।

মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধির জন্য ঐশ্বরিক ক্ষমা ও আশীর্বাদ চেয়ে হাজার হাজার ভক্ত তাদের হাত তুলে দো’আ করেন। দেশের মঙ্গল কামনাও করেন তারা।

কোভিড-১৯ মহামারির কারণে দুই বছর বিরতির পর শুক্রবার (১৩ জানুয়ারি) ফজরের নামাজের পর টঙ্গীর তুরাগ নদীর তীরে ইজতেমা শুরু হয় পাকিস্তানের প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ মাওলানা জিয়াউল হকের সাধারণ খুতবা দিয়ে।

গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম বলেন,ট্রাফিক ব্যবস্থা ঢেলে সাজানোর অংশ হিসেবে শনিবার বেলা ১২টা থেকে রবিবার সকাল আখেরি মোনাজাত পর্যন্ত টঙ্গী থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া বাইপাস, খামারপাড়া সড়ক ও আশুলিয়া সড়কের আবদুল্লাহপুর থেকে বাইপাইল পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জিসানুল হক বলেন,প্রথম পর্বে এ পর্যন্ত সাতজন প্রবীণ মুসল্লি ইজতেমা স্থলে মারা গেছেন।

চলতি বছরের ২০ থেকে ২২ জানুয়ারি ইজতেমার দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =


অফিসিয়াল ফেসবুক পেজ

x