বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আলফাডাঙ্গায় ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ভাইরাল জ্বরে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন।তার আশু রোগমুক্তি কামনায় ফরিদপুরের আলফাডাঙ্গায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ মে) বিকালে উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সংগঠনটির দলীয় কার্যালয়ে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান ও পরিচালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন আহমেদ।

সভায় বক্তব্য দেন, ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন চুন্নু, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কৃষকলীগের আহ্বায়ক শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, সাধারণ সম্পাদক মো. আলমগীর কবীর ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. মকিবুল হাসান মক্কা। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নাজমুল ইসলাম রানা।

এসময় বক্তারা আরিফুর রহমান দোলনের বর্ণাঢ্য কর্মময় জীবনের নানাদিক তুলে ধরে বক্তব্য দেন।সেইসাথে মহান সৃষ্টিকর্তার নিকট তার আশু সুস্থতা কামনা করেন।

আলোচনা সভা শেষে আরিফুর রহমান দোলনের আশু রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. আবু বকর সিদ্দিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − nine =


অফিসিয়াল ফেসবুক পেজ

x