শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

বেলকুচিতে কাউন্সিলরের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন!

সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার কাউন্সিলর মাহবুবুল আজাদ তারেক সরকারের উপর মঙ্গলবার রাতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় সরকার জনপ্রতিনিধি ফোরাম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বেলকুচি উপজেলা স্থানীয় সরকার জনপ্রতিনিধি ফোরামের সাধারণ সম্পাদক সোনিয়া সবুর আকন্দ।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, বেশ ক’বছর ধরেই ঘুমোট পরিবেশ চলছে বেলকুচিতে।তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে স্থানীয় সংসদ সদস্যের সর্মথকরা তার প্রত্যক্ষ বা পরোক্ষ মদদে জনপ্রতিনিধির উপরে হামলা করে।রাতেই আহত কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ তারেককে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা আরও অভিযোগ করে জানান, আহত তারেকের পক্ষে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামলা না নিয়ে উল্টো তারেক সরকারের বাড়িতেই তল্লাশীর নামে তাদের হয়রানী করছেন।পূর্বেও বিভিন্ন ঘটনায় ঘটনার বাদীদের হয়রানীর অভিযোগ রয়েছে।

একই সাথে তারা আরও বলেন, বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একটা সময় মন্ডল গ্রুপে চাকরী করার সুবাদে স্থানীয় সংসদ সদস্যের আস্থাভাজন।সে কারনেই তিনি পক্ষপাত দোষে দুষ্ট।

অবিলম্বে হামলাকারীদের আটক করে আইনের আওতায় না নিয়ে এলে স্থানীয় সরকার জনপ্রতিনিধি ফোরাম আগামীতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও কলম বিরতির কর্মসূচী দেবেন বলেও জানান।

এদিকে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, বেলকুচি থানায় যোগদান করার পরে রাজাপুর ইউনিয়নে জনপ্রতিনিধি হামলার ঘটনায় মামলা নেয়া হয়েছিল এবং পরবর্তীতে তদন্ত করে প্রতিবেদন দাখিল করা হয়েছে।গতকাল মঙ্গলবার কাউন্সিলর উপর হামলার ঘটনায় আমি পুলিশ পাঠিয়ে ছিলাম।এ ব্যাপারে এখনও কেউ অভিযোগ দেয়নি, তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্মেলনে, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা জনপ্রতিনিধি ফোরামের সভাপতি আছির উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক সোনিয়া সবুর আকন্দ, ধুকুরিয়াবেড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যানসহ পৌর কাউন্সিলর ও ইউপি সদস্যগণ এসময় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x